Type Here to Get Search Results !

ফের বিষ মদের বলি, এবার বর্ধমান শহরে



সংবাদাতা,পূর্ববর্ধমান:- ফের বিষমদের বলি, এবার বর্ধমান শহরে।বৃহস্পতিবার রাতে বিষ মদ খেয়ে বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলা পাড়ার পাঁচ জন গুরুতর অসুস্থ হয়ে পড়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।এদের মধ্যে শেখ সুবরতি(৩৪) ও শেখ আমিন(৪৩) নামে দুই ব্যক্তিকে গুরুতর অসুস্থ অবস্থায় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে  নিয়ে যাওয়া  হলে শেখ সুবরতি কে মৃত ঘোষণা করেন চিকিৎসক। 









চিকিৎসা চলাকালীন শেখ আমিনের মৃত্যু হয়েছে বলে হাসপাতাল  সূত্রে জানা গেছে। অন্যদিকে মদ খেয়ে অসুস্থ আরো তিনজনকে বাবুরবাগ এলাকার একটি বেসরকারি  নার্সিংহোমে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা। প্রাথমিক চিকিৎসার পর তারা সুস্থ আছে বলে জানাগেছে। 









এই ঘটনায় এলাকায় ব্যাপক আলোড়ন পড়েছে। আরো জানা গেছে সবাই একসঙ্গে বসে মদ খায়নি। প্রশ্ন উঠেছে, তাহলে সকলে কোথা থেকে এবং কি মদ কিনে খেয়েছিল। যদিও এই ঘটনায় এখনও কোনো অভিযোগ দায়ের হয়নি মৃতের পরিবারের পক্ষ থেকে।জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় সহ পুলিশের আধিকারিকরা বাহির সর্বমঙ্গলা পাড়ায় গিয়ে তদন্ত শুরু করেছেন। 








মৃত শেখ আমিনের স্ত্রী পূর্ণিমা মন্ডল অভিযোগ করেন এদিন সন্ধে বেলায়  মদ খাবার পর হটাৎ তার স্বামী অসুস্থ হয়ে পড়েন এবং মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। সঙ্গে সঙ্গে তাকে হসপিটালে নিয়ে যাওয়া হয় । পরে তার মৃত্যু হয়।তিনি গোটা ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন। অন্য আরএক স্থানীয় বাসিন্দা জানান এদিন সন্ধ্যা বেলায় মদ খাবার পর ৫ জন অসুস্থ হয়ে পড়েন তাদের হসপিটালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।তার মধ্যে  ২ জন মারা গেছেন। প্রত্যেকেই বাহির সর্বমঙ্গলা পাড়ার বাসিন্দা। তিনিও ঘটনার তদন্তের দাবি জানিয়েছেন।   


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad