Type Here to Get Search Results !

রাস্তার ডিভাইডারে পতাকা খোলাকে কেন্দ্র করে অশান্তি বর্ধমানে



সংবাদাতা, পূর্ব বর্ধমান:- রাস্তার ডিভাইডারে পতাকা খোলাকে কেন্দ্র করে অশান্তি বর্ধমানে।তবে অশান্তির বাড়ার আগেই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে আটকে দেয়।







মঙ্গলবার বিকেলে বর্ধমানের উল্লাসমোড় থেকে জিটি রোডের দু'ধারে ও ডিভাইডারে  থাকা বিভিন্ন কোম্পানি ও রাজনৈতিক দলের ব্যানার, হোডিং, পতাকা খোলা হচ্ছিল একটি টোটো করে।গোল বাঁধে জিটি রোডের ঘৌড়দৌড়চটির কাছে বিজেপির দলীয় কার্যালয়ের সামনে বিজেপির পতাকা খোলা নিয়ে।










পাটি অফিসে থাকা বিজেপির কর্মী সমর্থকরা টোটো আটকে দেয়।তারা জানতে চায় কেন তাদের দলের পতাকা খোলা হল।অন ডিউটি বর্ধমান পৌরসভা লেখা টোটো চালক সেখ চাঁদ প্রথমে বলেন,পৌরসভার নির্দেশে তারা পতাকা খুলছে। পরে তিনি বলেন বিধায়কের নির্দেশে পতাকা খোলা হচ্ছে। কথায় অসংগতি থাকায় বিজেপি কর্মী সমর্থকরা তাকে আটকে দেয়। খবর যায় বর্ধমান থানায়।











পুলিশ গিয়ে বিজেপির পতাকা ফেরত দেওয়ার ব্যবস্থা করে।তাতেই আপাতত ঝামেলা মিটে যায়। বিজেপি জেলা যুবমোর্চার সভাপতি পিন্টু স্যাম বলেন,শহরের সৌন্দয্যায়নের  জন্য যদি পতাকা খোলা হয় তাহলে তাদের আপত্তি নেই। কিন্তু যদি বিজেপির পতাকা খোলা হল, অথচ শাসকদল তৃণমূল কংগ্রেসের পতাকা থাকবে, তাহলে তারাও আবার পতাকা টাঙিয়ে দেবেন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad