Type Here to Get Search Results !

কাঁকসায় অনুষ্ঠিত হল তৃণমূল কংগ্রেসের সভা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- আগামী ২৮ তারিখে আসানসোলে একটি সভায় যোগ দেবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।মুখ্যমন্ত্রীর সভা সফল করতে শনিবার বিকালে কাঁকসা উচ্চ বালিকা বিদ্যালয় একটি সভা অনুষ্ঠিত হয় কাঁকসা ব্লক তৃণমূল কংগ্রেসের।শনিবার কাঁকসা ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী।





এছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল নেতা তথা কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য চিন্ময় মন্ডল, তৃণমূল নেতা নব কুমার সামন্ত, কাঁকসা ব্লকের তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি রাজেশ কোনার, কাঁকসা ব্লকের মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী অর্পিতা ঢালী সহ কাঁকসা ব্লকের সাতটি অঞ্চলের অঞ্চল কনভেনাররা সহ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। 



আরোপড়ুন:- কাঁকসার কুলডিহায় আদিবাসী ফ্রি প্রাইমারি বিদ্যালয়ের বাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের সূচনা করেন দুর্গাপুর পূর্বের বিধায়ক



কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী জানিয়েছেন আগামী ২৮তারিখে আসানসোলে একটি সভা অনুষ্ঠিত হবে। সেই সভায় উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সভাকে সকল করার উদ্দেশ্য নিয়ে আজ তারা দলের কর্মী-সমর্থকদের নিয়ে বৈঠক করেছেন। যাতে কাঁকসা ব্লক থেকে বিপুল পরিমাণে তৃনমূলের কর্মী-সমর্থকরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় উপস্থিত থেকে সভা সফল করতে পারে। পাশাপাশি তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক বিষয় নিয়ে এদিন সভায় বিস্তারিত আলোচনা করা হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad