Type Here to Get Search Results !

১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবিতে কেন্দ্র সরকারের বিরুদ্ধে কাঁকসায় তৃনমূলের প্রতিবাদ মিছিল ও সভা অনুষ্ঠিত হল



তনুশ্রী চৌধুরী, কাঁকসা:- ১০০ দিনের কাজের বকেয়া টাকার দাবি সহ পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রবিবার মিছিল অনুষ্ঠিত হলো তৃণমূলের।






এদিন মিছিলে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী,কাঁকসা ব্লকের তৃণমুলের যুব সহ সভাপতি সমরেশ ব্যানার্জি,জেলা পরিষদের সহ সভাধীপতি সমীর বিশ্বাস সহ কাঁকসা ব্লক ও জেলা স্তরের নেতৃত্ব।








কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী জানিয়েছেন। গত কয়েকদিন আগে রাজ্যের মূল্য মন্ত্রী ঘোষণা করেছিলেন ৫ ও ৬ তারিখ রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেস কর্মীরা ১০০ দিনের কাজের টাকার দাবিতে জেলায় জেলায় ও ব্লকে প্রতিবাদ জানিয়ে মিটিং মিছিল করবে। মুখ্যমন্ত্রীর নির্দেশে রবিবার বিকালে পানাগড়ের দার্জিলিং মোড় থেকে পানাগড়ের রণডিহা মোড় পর্যন্ত তৃণমূলের মিছিল অনুষ্ঠিত হয়।মিছিল শেষে রণডিহা মোড়ে পথ সভা অনুষ্ঠিত হয় তৃণমূলের।








পাশাপাশি একই দাবিতে কাঁকসার  মলানদীঘি হাট তলা এলাকায় সভা অনুষ্ঠিত হল তৃণমূল কংগ্রেসের।এদিন হাট সভায় উপস্থিত ছিলেন মলানদীঘি গ্রাম পঞ্চায়েত প্রধান সহ পীযুষ মুখার্জি সহ গ্রাম পঞ্চায়েতের সদস্যরা ও মলানদীঘি অঞ্চলের তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।








তৃণমূল কর্মীরা জানিয়েছেন গত কয়েকদিন আগে দুর্গাপুরে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন ১০০ দিনের বহু বকেয়া টাকা কেন্দ্র দেয় নি।তার কারণে এবার রাজ্য জুড়ে ১০০দিনের কাজের টাকার দাবিতে আন্দোলনে নামবেন তারা। তাই রাজ্যের পাশাপাশি রবিবার ১০০দিনের কাজের টাকার দাবিতে হাট সভা অনুষ্ঠিত হয় তৃণমূল কংগ্রেসের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad