Type Here to Get Search Results !

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আসানসোলে দলীয় কর্মীদের সাথে সাংগঠনিক বৈঠক করলেন লকেট চট্টোপাধ্যায়



নিলেশ দাস, আসানসোল:- পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে দলীয় কর্মীদের সাথে সাংগঠনিক বৈঠক করেন লকেট চট্টোপাধ্যায়,বৈঠক টি হয় আসানসোলের বিজেপি জেলা কার্যালয়ে।কামারকুন্ডু ফ্লাইওভার প্রসঙ্গে রাজ্যের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক তথা হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়।








প্রসঙ্গ; দোরগোড়ায় পঞ্চায়েত নির্বাচন, গত পঞ্চায়েত নির্বাচনে প্রচুর রক্তক্ষয় হয়েছিল তা সত্ত্বেও বিজেপি সাতহাজারের মতো পদে জয়লাভ করছিল বলে জানান বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক তথা হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি জানান তাদের কাছে লোকসভা নির্বাচন পাখীর চোখ ,পঞ্চায়েত নির্বাচনকে গুরুত্ব দিতে চায় না বিজেপি। 








রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের দলে চরবৃত্তি বেড়েছে এই প্রসঙ্গে তিনি জানান রাজ্য সভাপতি যা বলেছেন তা দলকে শক্তিশালী করার জন্য সেটা নিয়ে আভ্যন্তরিন তদন্ত হবে। 








সিবিআই প্রসঙ্গে তিনি জানান সিবিআই তার মতো কাজ করছে এবং রাজ্যের শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে তদন্ত করতে গিয়ে কেঁচো খুড়তে কেউটে সাপ বেরিয়ে এসেছে। রাজ্যের শিক্ষামন্ত্রীর নামে প্রচুর সম্পত্তি এবং পরেশ অধিকারির পুরো পরিবারের সরকারি চাকরি রাজ্যের লজ্জার ব্যাপার। 










সোমবার আসানসোলের বিজেপি জেলা কার্যালয়ে কর্মীদের সাথে বৈঠক করতে এসে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় বিজেপি আগামী লোকসভা নির্বাচনকে পাখীর চোখ করে লড়াই করার কথা জানান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad