Type Here to Get Search Results !

দীর্ঘদিন গরমের ছুটির পর অবশেষে সোমবার থেকে শুরু হল স্কুলের পঠন পাঠন



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- প্রায় দেড় মাস গরমের ছুটির পর অবশেষে সোমবার থেকে শুরু হল সমস্ত সরকারি ও বেসরকারি স্কুলের পঠন পাঠন।সোমবার সকাল থেকেই কাঁকসায় একদিকে যেমন প্রাথমিক বিদ্যালয় গুলিতে পঠন-পাঠন শুরু হয়েছে অপরদিকে সমস্ত উচ্চ বিদ্যালয় গুলিতেও সকাল থেকেই ছাত্রছাত্রীরা হাজির হয় বিদ্যালয়ে।






দীর্ঘদিন গরমের ছুটির পর বিদ্যালয় খোলার পর উৎসাহের সাথে ছাত্র-ছাত্রীরা বিদ্যালয়ে প্রবেশ করে, শুরু হয় পঠন-পাঠন। এমনই ছবি ধরা পড়েছে পানাগড় গ্রাম প্রাথমিক বিদ্যালয়ে।বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছেন দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের পঠন পাঠন বন্ধ থাকার পর অবশেষে সোমবার থেকে বিদ্যালয় খোলায় একদিকে যেমন ছাত্রছাত্রীরা উৎসাহিত তেমন ছাত্র ছাত্রীদের নিয়ে বিদ্যালয় এর মধ্যে বসে পঠন-পাঠন শুরু হওয়ায় খুশি শিক্ষক-শিক্ষিকারাও।



আরোপড়ুন:- মুখ্যমন্ত্রীর সাথে দেখা করে আপ্লুত রেণু



তারা জানিয়েছেন সকাল থেকেই বিদ্যালয়ে অধিকাংশ ছাত্রছাত্রীই উপস্থিত হয়েছে এবং তারা আনন্দের সাথে পঠন-পাঠন শুরু করেছে।তবে এখন দেখার বিষয় যেহেতু দীর্ঘদিন ধরে বিদ্যালয়ের পঠন পাঠন বন্ধ ছিল সেই কারণে বিদ্যালয় পঠন-পাঠন শুরু হওয়ায় তারা কতটা পরিমাণে শিক্ষা অর্জন করতে পারবে এই মুহূর্তে সেই নিয়ে একটু সন্দেহ থাকলেও তাদের অনুমান ছাত্রছাত্রীরা দ্রুত আবার পুরনো ছন্দে নিজেদের পড়াশোনা শুরু করবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad