Type Here to Get Search Results !

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পানাগড় বাজারে ইফতার পার্টির আয়োজন করা হল


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রবিবার পানাগড় বাজারে ইসলাম ধর্মাবলম্বী মানুষদের জন্য ইফতার পার্টির আয়োজন করা হয়। এদিন ইফতার পার্টিতে যোগ দেন পানাগড় বাজারের ইসলাম ধর্মাবলম্বী মানুষরা ছাড়াও দুর্গাপুর পশ্চিমের প্রাক্তন বিধায়ক বিশ্বনাথ পাড়িয়াল,পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের জেলা যুব সাধারণ সম্পাদক সন্দীপ মহল,পশ্চিম বর্ধমান জেলা কিষান ক্ষেত মজদুর সংগঠনের  জেলা সভাপতি জয়ব্রত বৈদ্য, কাঁকসা ব্লকের তৃণমূলের যুব সভাপতি কুলদীপ সরকার,কাঁকসা ব্লকের বঙ্গ জননী সংগঠনের ব্লকের সভানেত্রী স্বপ্না বৈদ্য,তৃণমূলের হিন্দি প্রকোস্ট সংগঠনের জেলা সভাপতি সিন্টু ভূঁইয়া,কাঁকসা ব্লকের হিন্দি প্রকোস্ট সংগঠনের ব্লক সভাপতি কুলদীপ সিং সহ অন্যান্যরা।




রবিবার সন্ধ্যায় পানাগড় বাজারের তৃণমূলের দলীয় কার্যালয়ের সামনে ইসলাম ধর্মাবলম্বী মানুষের জন্য রোজার উপবাস ভেঙে নামাজ পড়ার ও উপবাস ভাঙার ব্যবস্থা করা হয়। পাশাপাশি প্রায় ২০জন দুঃস্থ মানুষের হাতে ঈদ উপলক্ষ্যে নতুন পোশাক তুলে দেন তৃণমূল কর্মীরা।




পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের জেলা যুব সাধারণ সম্পাদক সন্দীপ মহল জানিয়েছেন প্রায় এক মাস ধরে রোজার উপবাস করেন ইসলাম ধর্মাবলম্বী মানুষেরা।পানাগড় বাজারে যেমন হিন্দুদের উৎসবে মুসলিম সম্প্রদায়ের মানুষেরা যোগ দেবে।তেমন ঈদের সময় হিন্দুরাও মেতে ওঠেন তদের উৎসবে। সম্প্রীতির একটা মেলবন্ধন দেখা যায় পানাগড় বাজারে। সেই কারণে রবিবার সন্ধ্যায় তৃণমূলের পক্ষ থেকে ইফতার পার্টির আয়োজন করে সকলকে আগাম ঈদের শুভেচ্ছা জানানো হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad