Type Here to Get Search Results !

মিষ্টি হাব নিয়ে বৈঠকে বসলো জেলা প্রশাসন



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- মিষ্টি হাব নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া ধমক খেয়েই বৈঠকে বসলো জেলা প্রশাসন।শুক্রবার জেলাশাসকের দপ্তরে বৈঠক হয়।সিদ্ধান্ত নেওয়া হয়েছে ১৫ দিনের মধ্যে মিষ্টি হাবের ব্যবসায়ীদের দোকান খুলতে হবে।দোকান না খুললে প্রশাসন ব্যবস্থা নেবে। মুখ্যমন্ত্রীর নির্দেশ মত হাবটি স্বনির্ভর গোষ্ঠীর হাতে তুলে দেওয়া হবে। 




বৈঠকে উপস্থিত ছিলেন জেলা শাসক প্রিয়াংকা সিংলা ছাড়াও পুলিশ সুপার কামনাশীষ সেন, জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, বিধায়ক নিশীথ মালিক,জাতীয় সড়কের প্রতিনিধি,পরিবহন দপ্তরের আধিকারিক সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের আধিকারিকরা।জেলাশাসক প্রিয়াংকা সিংলা  জানান মিষ্টি হাবে সরকারি বাস দাঁড় করানোর জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে। পাশাপাশি বেসরকারি বাস মালিকদের কাছে বাস থামানোর জন্য অনুরোধ করা হচ্ছে।জাতীয় সড়ক থেকে মিষ্টি হাবে বাস ঢোকার জন্য কাটিংয়ের ব্যবস্থাও করা হচ্ছে বলে জানান জেলাশাসক । 




২০১৭ সালে আসানসোলে জেলা ভাগের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের ধারে বামচাঁদাইপুরে তার স্বপ্নের প্রকল্প মিষ্টি হাবের উদ্বোধন করেন। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad