Type Here to Get Search Results !

পার্টি অফিস দখলকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল দুর্গাপুরে



সংবাদাতা,দুর্গাপুর :- পার্টি অফিসের দখল কার হাতে থাকবে এই প্রশ্নকে ঘিরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে। দুর্গাপুর নগর নিগমের পনেরো নম্বর ওয়ার্ডের অধীন বেনাচিতি অগ্রণী গলি সংলগ্ন তৃণমূলের এই দলীয় কার্যালয়ের দখলকে ঘিরে মঙ্গলবার সকালে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়লো এলাকায়, ধুন্দুমার কান্ড ঘটে গেলো শহরের বুকে। বিট্টু সান্যাল নামে স্থানীয় এক তৃণমূল নেতার বিরুদ্ধে জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিধান উপাধ্যায়ের কাছে ফোনে ক্ষোভে ফেটে পড়লেন স্থানীয় তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী,বিট্টু নামে তৃণমূল নেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে জেলা তৃণমূল কংগ্রেস সভাপতিকে অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যাবস্থার দাবী জানালেন তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী। 





গন্ডগোলের সূত্রপাত, গতকাল অর্থাৎ সোমবার রাতে। বেনাচিতির অগ্রণী গলির এই তৃণমূল পার্টি অফিসে বসেন তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী ও তার অনুগামীরা, অভিযোগ, বিট্টু সান্যাল নামে স্থানীয় এক তৃণমূল নেতা গতকাল রাতে ঐ পার্টি অফিসের সামনে এসে বলেন, কেন এই পার্টি অফিস বন্ধ, অভিযোগ স্থানীয় পনেরো নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তীর অনুগামী বলে পরিচিত মানবেন্দ্র সাহাকে মারধর করে,এরপরই পরিস্তিতি উত্তপ্ত হয়ে ওঠে। দুই পক্ষের গন্ডগোলের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ, বিট্টু সান্যাল নামে স্থানীয় ঐ তৃণমূল নেতাকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়, এরপর বিট্টু সান্যালের অনুগামীরা তৃণমূলের বেনাচিতির অগ্রণী গলির পার্টি অফিসের সামনে তুমুল বিক্ষোভ শুরু করে।




দলীয় কাউন্সিলার অসীমা চক্রবর্তীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে অবিলম্বে বিট্টু সান্যালকে ছেড়ে দেওয়ার দাবী জবায় বিট্টু সান্যালের অনুগামীরা।বিট্টু সান্যাল নামে অভিযুক্ত তৃণমূল নেতার অনুগামীরা অভিযোগ করেন দলীয় পার্টি অফিসকে দুর্নীতির আখড়াতে পরিণত করে ফেলেছে তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী ও তার অনুগামীরা, ঘর দখল থেকে শুরু করে যাবতীয় অপকর্ম করা হচ্ছে এই পার্টি অফিস থেকে আর এর প্রতিবাদ করতে গিয়েই কাউন্সিলরের মদতে পুলিশ গ্রেপ্তার করেছে বিট্টু সান্যালকে। 




অন্যদিকে স্থানীয় তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী পাল্টা অভিযোগ করে বলেন, এই বিট্টু সান্যাল এলাকায় দাদাগিরি শুরু করেছে, সব রকম অন্যায় করছে এই বিট্টু সান্যাল এমনকি মহিলা তৃণমূল কর্মীদের প্রতি অসম্মানজনক আচরণ করে, অবিলম্বে এই তৃণমূল নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী তোলেন স্থানীয় তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তী। 





দুই পক্ষের গন্ডগোলে রীতিমতো বেনাচিতি এলাকায়  উত্তেজনা ছড়িয়ে পড়ে। সূত্রমাফিক জানা গেছে দুর্গাপুর পশ্চিমের প্রাক্তন তৃণমূল বিধায়ক বিশ্বনাথ পাড়িয়ালের অনুগামী বলে পরিচিত এই বিট্টু সান্যাল।এতো কিছু গন্ডগোলের পর  মঙ্গলবার দুপুরে স্থানীয় তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তীর এক অনুগামী পার্টি অফিস বন্ধ করতে গেলে বিট্টু সান্যালের অনুগামীরা তাকে ঘিরে ধরে বিক্ষোভ শুরু করে দেয়, তুমুল বিক্ষোভের জেরে শেষ পর্যন্ত পার্টি অফিস খুলে রেখে চলে যেতে বাধ্য হয় তৃণমূল কাউন্সিলার অসীমা চক্রবর্তীর অনুগামীরা। 




এইদিকে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদে এবার সুর চড়িয়েছে বিরোধীরা, উন্নয়নকে স্তব্ধ রেখে নিজেদের দ্বন্দেই এখন ব্যাস্ত তৃণমূল নেতারা পাল্টা তোপ বিরোধীদের। গোটা ঘটনায় থমথমে গোটা এলাকা।. অপ্রীতিকর ঘটনা এড়াতে রয়েছে পুলিশ।প্রবল বিড়ম্বনায় পড়ে যাওয়া তৃণমূলের জেলা সভাপতি বিধান উপাধ্যায় ফোনে জানান দলের ভাবমূর্তি নষ্ট করতে দেওয়া যাবে না কোনোভাবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad