Type Here to Get Search Results !

অনলাইন পরীক্ষার দাবিতে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ছাত্রছাত্রীদের।




 নীলেশ দাস,আসানসোল:- অনলাইন পরীক্ষার দাবিতে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ ছাত্রছাত্রীদের।মাসের শেষ সপ্তাহের পর পুনরায় আবারও অনলাইনে পরীক্ষার জন্য আন্দোলন বিশ্ববিদ্যালয়ে।





করোনার জন্য লকডাউন। তারপরে পুরভোট ও লোকসভা নির্বাচন। পড়াশুনা কলেজে বিশ্ববিদ্যালয়ে হয়নি বললেই চলে। কি ভাবে অফলাইনে পরীক্ষা সম্ভব ? পরীক্ষা নিতে হবে অনলাইনে। এই দাবি নিয়ে মঙ্গলবার আন্দোলনে শামিল হন বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। 







মঙ্গলবার আসানসোলের উত্তর বিধানসভা এলাকায় কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করল তারা। এদিন অনলাইন পরীক্ষার দাবিতে কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ। কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের ভবনের মুল গেটের সামনে বিক্ষোভ দেখায় ছাত্রছাত্রীরা। 







তাদের অভিযোগ, অল্পদিনের মধ্যে সেমিস্টার শেষ করা, ভাল করে ক্লাস না করানোর জন্য  অনলাইনে পরীক্ষা নেওয়ার দাবি, জানিয়ে বিক্ষোভ দেখাতে থাকে তারা। ছাত্র ছাত্রীদের কেউ কেউ বলেন, অন্যান্য বিশ্ববিদ্যালয়ে অফ লাইন পরীক্ষা ঘোষণা করলেও ছাত্র ছাত্রীদের প্রতিবাদে অনলাইন পরীক্ষার কথা ঘোষণা করা হয়েছে । তাই তাদের দাবি অবিলম্বে কাজী নজরুল বিশ্ববিদ্যালয়েও অনলাইন পরীক্ষা ঘোষণা করতে হবে৷

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad