Type Here to Get Search Results !

অনলাইন পরীক্ষার দাবীতে ছাত্র বিক্ষোভ অব্যাহত বর্ধমান বিশ্ববিদ্যালয়ে



সংবাদাতা, পূর্ব বর্ধমান:- অনলাইন পরীক্ষার দাবীতে ছাত্র বিক্ষোভ অব্যাহত বর্ধমান বিশ্ববিদ্যালয়ে। বিশ্ববিদ্যালয়ের গেটে বসে বিক্ষোভ। 








অফলাইন নয় অনলাইনে পরীক্ষা নিতে হবে এই দাবীতে বর্ধমান বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ  ছাত্র ছাত্রীদের। এই দাবীতে ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ মিছিল করে  বর্ধমান বিশ্ববিদ্যালয় চত্তরে। অনলাইনেই পরীক্ষা নেওয়ার দাবীতে চলে স্লোগান।









বর্ধমান বিশ্ববিদ্যালয়ের অধীনে যে সমস্ত  কলেজ আছে আজ সেই সমস্ত কলেজের ছাত্রছাত্রীরা অনলাইনে পরীক্ষার দাবীতে এই বিক্ষোভ দেখাচ্ছেন। ছাত্র-ছাত্রীদের দাবি কোভিড কাল থেকে এতদিন অনলাইনে ক্লাস হয়েছে, প্যাকটিক্যাল ঠিকমতন হয়নি। এমত সময় যদি ইউনিভার্সিটি বলে যে সমস্ত পরীক্ষা অফলাইন হবে তাহলে ছাত্র-ছাত্রীদের পক্ষে পক্ষে দেওয়া সম্ভব  নয়। অবিলম্বে অফ্লাইন এর পরিবর্তে অনলাইন পরীক্ষা নিতে হবে।









বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যতক্ষণ না পর্যন্ত  সিদ্ধান্ত নেবে অনলাইন পরীক্ষার ততক্ষন এই বিক্ষোভ চলবে জানালেন ছাত্র-ছাত্রীরা।









প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৭ই মে একই দাবিতে বিশ্ববিদ্যালয় চত্তরে বিক্ষোভ দেখায় ছাতছাত্রীরা। তাদের আশ্বাস দেওয়া হয়েছিল আলোচনা করে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হবে। কিন্তু এক সপ্তাহ কেটে গেলে এখনো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কিছু না জানানোয় ফের বিক্ষোভে সামিল ছাত্রছাত্রীরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad