Type Here to Get Search Results !

বিদ্যুৎ বিল বাকী থাকায় জুট মিলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিল বিদ্যুৎ দপ্তর



সংবাদাতা, পূর্ব বর্ধমান:- বিদ্যুৎ বিল বাকী থাকায় জুট মিলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিল বিদ্যুৎ দপ্তর।রাতারাতি কাজ হারালো প্রায় ৩০০০ কর্মী। পূর্ব বর্ধমানের বড়শুলের শক্তিগড় জুটপার্ক। এখানে স্থায়ী ও অস্থায়ী মিলে প্রায় ৩০০০ কর্মী কাজ করেন।  






স্বাধীনতার পর ৬০ শতকে শক্তিগড় টেক্সটাইল চালু হয়।তারপর বিভিন্ন কারণে টেক্সটাইল বন্ধ হয়ে যায়।বহু চড়াই-উতরায়ের পর দেড় শতক আগে ফের নতুন করে নাম বদলে পথচলা শুরু হয় শক্তিগড় জুট পার্কের।







বর্তমানে ৩০০০ কর্মীকে নিয়ে তিন সিফটে কাজ হয়।এ,বি ও সি সিফটের মধ্যে শুধুমাত্র রাতের সিফটে(সি)মহিলারা কাজ করে না।বাকী দু'সিফটে মহিলা পুরুষ সবাই কাজ করে।









মঙ্গলবার বিকেলে বিদ্যুৎ দপ্তরের কর্মীরা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। তারপর রাতে জেনারেটর চালিয়ে উৎপাদন হলেও বুধবার সকাল থেকে পুরোপুরি বন্ধ হয়ে যায় জুট পার্কের উৎপাদন। কারখানার ভিতরে নোটিশ টাঙিয়ে দেওয়া হয় নো ওর্য়াক নো পে।সকাল থেকে কর্মীরা কাজে গিয়ে দেখেন কারখানা বন্ধ।এই ঘটনায় কর্মীরা কার্যত হতাশ হয়ে পড়েছেন।







তারা চাইছেন অবিলম্বে বকেয়া বিদ্যুৎ বিল মিটিয়ে কারখানার উৎপাদন চালু হোক।কারখানার পারশোনাল ম্যানেজার জেপি শর্মা টেলিফোনে জানান বিল মিটিয়ে দেওয়া হয়েছে। তাড়াতাড়ি কারখানা চালু হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad