Type Here to Get Search Results !

নাবালিকা'কে অপহরণ করার দায়ে এক যুবক'কে গ্রেপ্তার করে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করল পুলিস



সংবাদাতা, অন্ডাল :- নাবালিকা'কে অপহরণ করার দায়ে দুর্গাপুরের অণ্ডাল থানা এলাকার এক যুবক'কে গ্রেপ্তার করে মঙ্গলবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে মহারাষ্ট্র পুলিস । পুলিস জানিয়েছে, ধৃতের নাম সুরাজ ভগত। অভিযোগের ভিত্তিতে পুলিস তাকে গ্রেপ্তার করে। এদিন তাকে মহকুমা আদালতের বিচারক চার দিনের ট্রানজিট পুলিসি হেফাজতের নির্দেশ দেন। নির্দেশ মত মহারাষ্ট্র পুলিস ঘটনার তদন্তের সার্থে সুরাজ ভগত মহারাষ্ট্র নিয়ে যায়। পুলিস অপহত নাবালিকা'কে উদ্ধার করে নিয়ে যায়।








মহারাষ্ট্র পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অণ্ডাল থানার উখড়া এলাকার বাসিন্দা সুরাজ ভগত কর্ম সূত্রে কয়েক বছর ধরে ব্যাঙ্গালরে থাকতেন। তার সাথে সোশ্যাল মিডিয়ায় মহারাষ্ট্রের বিড জেলার বছর ১৬ 'র এক নাবালিকার পরিচয় হয়। চলতি বছরের ১৪ জানুয়ারি ওই নাবালিকা'কে অপহরণ করার অভিযোগ দায়ের করে নাবালিকা'র পরিবারের লোকজন।








বিড থানার পুলিস অভিযোগ পাওয়া মাত্র ঘটনার তদন্ত শুরু করে। অভিযুক্তের মোবাইল ফোন সুইচ অফ থাকায় তদন্ত প্রায় ৪ মাস কোনও সাফল্য পায়নি পুলিস। অভিযুক্তের মোবাইল নম্বর চলতি মাসের ১৮ তারিখ অন হতেই মহারাষ্ট্র পুলিস মোবাইল ফোন ট্রাক করে অণ্ডাল থানার উখড়া এলাকার ঠিকানা পেয়ে যায়।








বিড থানার পুলিস আধিকারিক রাজেন্দ্র বানকর ও সুনীল আলগেড সহ ৫ জনের একটি টিম সোমবার অভিযুক্ত সুরাজ ভগতের বাড়িতে হানা দেয়। সুরাজের বাড়ি থেকে নাবালিকা'কে উদ্ধার সহ সুরাজকে গ্রেপ্তার করে পুলিস। এদিন তাকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হলে বিচারক চার দিনের ট্রানজিট পুলিসি হেফাজতের নির্দেশ দেন।











ধৃত সুরাজ ভগতের ভাই অরুণ ভগত জানান, দাদা'র সাথে নাবালিকা'র প্রণয়নের সম্পর্ক ছিলো। তারা বিয়ে করেছে। অপহরণের মিথ্যা মামলায় দাদা'কে গ্রেপ্তার করা হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad