Type Here to Get Search Results !

পঞ্চায়েত প্রধান কে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল পঞ্চায়েতের-ই সদস্যের বিরুদ্ধে



নিজস্ব প্রতিনিধি:- কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শুক্লা সিং কে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল গ্রাম পঞ্চায়েতের সদস্য স্বপ্না বৈদ্যের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে কাঁকসা ব্লকে রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।জানা গেছে ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। সোমবার কাঁকসা থানায় এই বিষয়ে কাঁকসা গ্রাম পঞ্চায়েতের প্রধান শুক্লা সিং লিখিত অভিযোগ জানান। পাশাপাশি মঙ্গলবার কাঁকসার বিডিওর কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন গ্রাম পঞ্চায়েত প্রধান।






কাঁকসা গ্রাম পঞ্চায়েত প্রধান শুক্লা সিং জানিয়েছেন সোমবার তিনি যখন অফিসে বসে কাজ করছিলেন তখন পঞ্চায়েত সদস্য স্বপ্না বৈদ্য  একটি অনুমোদন পত্র তাকে সই করতে বলেন। গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান অনুমোদনপত্রে সই করার পর তিনি সেই অনুমোদন পত্রে সই করেন। পঞ্চায়েত প্রধানের অভিযোগ এরপরই পঞ্চায়েত সদস্য তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। তার হাতে থাকা মোবাইল ফোনটিও ফেলে দেন স্বপ্না বৈদ্য। এমনকি তাকে প্রাণে মারার হুমকিও দেন বলে অভিযোগ।







নিরাপত্তাহীনতা বোধ করেন পঞ্চায়েত প্রধান। এরপরই তিনি সোমবার কাঁকসা থানায় লিখিত অভিযোগ জানানোর পর মঙ্গলবার কাঁকসার বিডিও কে লিখিত অভিযোগ জানান। যদিও এই বিষয়ে পঞ্চায়েত সদস্য স্বপ্না বৈদ্যের কোন রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি।






অপরদিকে কাঁকসার বিডিও জানিয়েছেন অভিযোগ পাওয়া গেছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তৃণমূল পরিচালিত কাঁকসা গ্রাম পঞ্চায়েতে এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad