Type Here to Get Search Results !

রাজ্য সরকারের একাদশ তম বর্ষপূর্তি উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয় আসানসোলের রবীন্দ্রভবনে



নীলেশ দাস ,আসানসোল:- রাজ্যে তৃণমূল কংগ্রেস সরকারের তৃতীয় দফায় প্রথম বর্ষ পূর্তি উপলক্ষে কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের রবীন্দ্রভবনে উন্নয়নের পথে  একাদশ তম বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয় । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যাযযের উন্নয়নের পথের উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিটি জেলার সঙ্গে সঙ্গে ভার্চুয়ালের মাধ্যমে যোগদেন। 




পশ্চিম বর্ধমান জেলার জেলাশাসক এস অরুন প্রসাদ,আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুধীর কুমার নিলকান্তম ও সরকারি আধিকারিকরা ছাড়াও বিভিন্ন বিধানসভার তৃণমূল বিধায়কের উপস্থিত ছিলেন। এই উদ্বোধনী অনুষ্ঠান থেকে মুখ্যমন্ত্রী কেন্দ্র সরকার তথা বিজেপিকে এক হাত নেওয়ার পাশাপাশি আজ ওই মঞ্চ থেকে থেকে ২০ লক্ষ মহিলার একাউন্টে লক্ষি ভান্ডারের টাকা পাঠানো হয়েছে। 




মুখ্যমন্ত্রী বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন আমাদের সময়ে হাসপাতালে ভর্তি হতে পারিনি। আজ সেই সমস্যা নেই। কত হাসপাতাল হয়েছে? এ ছাড়া ওষুধও পাওয়া যাচ্ছে ন্যায্যমূল্যে। কেন্দ্রীয় সরকার ওষুধের দাম দুবার বাড়িয়েছে। তারা জনগণের পকেট কেটে টাকা হাতিয়ে নিচ্ছে। এতে জীবন রক্ষাকারী ওষুধের দামও বেড়েছে। আর আমাদের সরকার স্বাস্থ্য সাথী করার ফলে মানুষকে  নার্সিংহোমে ভর্তী হতে কোন খরচা দিতে হয় না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad