Type Here to Get Search Results !

রাজ্য সরকারের ১১ বছরের সাফল্যের প্রদর্শনী উদ্বোধন করলেন দুর্গাপুর পূর্বের বিধায়ক



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- বৃহস্পতিবার রাজ্য সরকারের ১১ বছরের সাফল্যের প্রদর্শনী উদ্বোধন করলেন দুর্গাপুর পূর্বের বিধায়ক প্রদীপ মজুমদার এবং কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য। এদিন ফিতে কেটে প্রদর্শনী সূচনা করেন দুর্গাপুর পূর্বের বিধায়ক এবং কাঁকসার বিডিও।জানা গেছে  রাজ্য সরকারের ১১ বছরের সাফল্য তুলে ধরতে সারা রাজ্য জুড়ে প্রতিটি ব্লকের একটি করে পঞ্চায়েতে প্রদর্শনী শুরু হলো বৃহস্পতিবার থেকে। 




বৃহস্পতিবার দুপুরে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্ন থেকে রাজ্যজুড়ে শুরু হওয়া প্রদর্শনীর সূচনা করেন।এরপরই রাজ্যজুড়ে শুরু হওয়া প্রদর্শনীর সূচনা হয়।প্রদর্শনীতে রাজ্য সরকারের ১১বছরের সাফল্যে তুলে ধরা হয়েছে।




ব্যানার পোস্টারের মাধ্যমে তুলে ধরা হয়েছে রাজ্য সরকারের যে সমস্ত উন্নয়নমূলক প্রকল্প গুলি রয়েছে সারা রাজ্য জুড়ে কত মানুষ এই প্রকল্পের সুবিধা পাচ্ছে তা তুলে ধরা হয়েছে ব্যানার এবং পোস্টারের মাধ্যমে। বৃহস্পতিবার দুপুরে উদ্বোধন হওয়ার পরই কাউন্টারে ভিড় জমান এলাকার মানুষ। এদিন দুর্গাপুর পূর্বের বিধায়ক এবং কাঁকসার বিডিও ছাড়াও উপস্থিত ছিলেন গোপালপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জয়জিত মন্ডল, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্যরা, এবং গোপালপুর গ্রাম পঞ্চায়েতের সদস্যরা ছাড়াও বিশিষ্টজনেরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad