Type Here to Get Search Results !

টোল প্লাজা কন্ট্রাক্টর ওয়ার্কার ইউনিয়নের কার্যালয়ের উদ্বোধন



তনুশ্রী চৌধুরী, কাঁকসা:- অল বেঙ্গল তৃনমূল টোল প্লাজা কন্ট্রাক্টর ওয়ার্কার ইউনিয়নের কার্যালয় উদ্বোধন হল বৃহস্পতিবার।





এদিন তৃণমূলের শ্রমিক সংগঠনের দলীয় পতাকা উত্তোলন করে ফিতে কেটে শ্রমিক সংগঠনের কার্যালয় উদ্বোধন করেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতি অভিজিৎ ঘটক।







এদিন অভিজিৎ ঘটক ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী, পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের সহ সভাধিপতি সমীর বিশ্বাস, জেলা তৃণমূলের যুব সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ মন্ডল, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য চিনময় মন্ডল সহ অন্যান্যরা।






সংগঠনের সদস্যরা জানিয়েছেন এতদিন পশ্চিমবঙ্গের যে সমস্ত টোলপ্লাজার কর্মীরা ছিলেন তারা কোন সংগঠনের সাথে যুক্ত ছিলেন না। ফলে তাদের দাবি-দাওয়া এবং নানান সমস্যার বিষয়ে কর্তৃপক্ষকে আবেদন করলে কোনরকম সহযোগীতা পেতেন না তারা। তাই সমস্ত শ্রমিক মিলে তৃণমূলের শ্রমিক সংগঠনের সাথে যুক্ত হয়ে তারা এই সংগঠন তৈরি করেছেন।তাই আজ কার্যালয়ের উদ্বোধন করা হলো। কার্যালয় থাকার ফলে শ্রমিকরা এক জায়গায় একত্রিত হয়ে তারা তাদের নিজস্ব সুবিধা অসুবিধার কথা আলোচনা করতে পারবেন।






এদিন শ্রমিক সংগঠনের কার্যালয় উদ্বোধন উপলক্ষে ৩০জন টোলপ্লাজার কর্মী টোল প্লাজার অফিসে স্বেচ্ছায় রক্তদান করে কর্মীদের পাশে থাকার বার্তা দেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad