Type Here to Get Search Results !

প্রেমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল প্রেমিকার দাদুর বাড়ির সামনে থেকে



সংবাদাতা, পূর্ব বর্ধমান:- প্রেমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল প্রেমিকার দাদুর বাড়ির সামনে থেকে। উদ্ধার মৃত  প্রেমিকের হাতে সিঁদুরের কৌটো, কানে হেডফোন। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের নারিচা গ্ৰামে । মৃত যুবকের নাম কার্তিক দলুই ( ২২ ) । যুবক বাঁকুড়ার পাত্রসায়ের গোঁসাইগ্ৰামের বাসিন্দা । মৃতদেহ ময়নাতদন্তের জন্য বর্ধমান হাসপাতালে পাঠিয়েছে খণ্ডঘোষ থানার পুলিশ । পাশাপাশি পুলিশ মৃত্যুর কারণ কি তা খতিয়ে দেখছে । 







পরিবার সূত্রে জানা গেছে , পাত্রসায়ের গোঁসাইগ্ৰামের তরুণ কার্তিক দলুইয়ের সাথে খণ্ডঘোষের নারিচা গ্ৰামের কিশোরীর বিগত একবছরের বেশী সময় ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । প্রেমিকার বাড়ি নারিচা গ্ৰামে । ওই গ্ৰামেই কার্তিক দলুইয়ের মামার বাড়ি । সেখানেই আসা যাওয়ায় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ছিলো । ফোনে দু'জনের যোগাযোগ ছিল  বলে দাবী যুবকের পরিবারের । 








কয়েকদিন আগে দুর্গাপুরের একটি বেসরকারি সংস্থায় কাজে যুক্ত হয়েছিল প্রেমিক কার্তিক দলুই । দুর্গাপুরের কাজের জায়গা থেকে বাড়ি ফিরে আসার জন্য বের হয় । কিন্তু বাড়ি ফেরেনি সে । পরিবারের লোকজন সহ প্রতিবেশীরা ফোন করে তার সাথে যোগাযোগ করতে চাইলেও কোনো যোগাযোগ হয়নি । এদিকে প্রেমিক কার্তিক দলুই পাত্রসায়ের না গিয়ে চলে আসে প্রেমিকার বাড়ি  নারিচায় । প্রেমিকার বাড়ি থেকে কিছুটা দূরে প্রেমিকার দাদুর বাড়ির সামনে একটি নারকেল গাছে নাইলন দড়িতে ফাঁস দেওয়া তার ঝুলন্ত দেহ উদ্ধার হয় । কানে মোবাইলের হেডফোন লাগানো ছিল । তাছাড়া ঝুলন্ত দেহের কাছে থেকে একটি সিঁদুর কৌটো ও জামাকাপড়ের ব্যাগ উদ্ধার হয়েছে বলে জানা গেছে ।







প্রেমিকাকে বিয়ে করার উদ্দেশ্য নিয়েই প্রেমিক কার্তিক দলুই এসেছিল বলে অনুমান । কোন কারণে তা কার্যকর না হওয়ার জন্য এই পরিণতি বলে মনে করছেন স্থানীয়রা । শুক্রবার সকালে স্থানীয় বাসিন্দারা গাছে ঝুলন্ত দেহ দেখতে পান । খবর দেওয়া হয় খণ্ডঘোষ থানার পুলিশকে । দেহ খন্ডঘোষ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে জানান । ঘটনার পর থেকেই প্রেমিকা সহ পরিবারের লোকজন বেপাত্তা । আত্মহত্যা নাকি খুন তা নিয়ে ধোঁয়াশা তৈরী হয়েছে । পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে ।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad