Type Here to Get Search Results !

কোলকাতা থেকে বাড়ি ফিরলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল




শুভময় পাত্র, বীরভূম:- কোলকাতা থেকে বাড়ি ফিরলেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মণ্ডল। দলীয় কর্মী সমর্থকদের দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে  প্রায় দেড় মাস পর বাড়ি ফিরলেন বীরভূমের লৌহ মানব অনুব্রত মণ্ডল। বোলপুর তথা নিজের জেলা বীরভূমের বাইরে ছিলেন দোর্দণ্ড প্রতাপ এই তৃণমূল নেতা। শারীরিক অসুস্থতা ছাড়াও রাজনৈতিক ও প্রশাসনিক বিভিন্ন টানাপোড়েন থেকে বেরিয়ে এসে এদিন নিজের বাসভবনে উপস্থিত হলেন তিনি। 






এর আগে অনেকবার অসুস্থ হওয়ার কারণে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য যেতে হয়েছে। সেই কারণেই গত দিনগুলিতে তিনি তার কলকাতার বাড়ি থেকেই চিকিৎসা পরিষেবা নিয়ে গেছেন। 








অন্যদিকে কেন্দ্রীয় তদন্তকারী দলের বারবার নোটিশ পাওয়ার পর শারীরিক অসুস্থতা কিছুটা স্থিতিশীল হওয়ার গতকাল কেন্দ্রীয় তদন্তকারী দলের মুখোমুখি হন এবং প্রায় কয়েক ঘন্টা জিজ্ঞাসাবাদ করেন সিবি আই তৃণমূলের এই দাপুটে নেতা কে। আজ বৈকাল দিকে তিনি যখন নিজের বাসভবনে বীরভূমে ফিরে আসেন তখন তার শুভাকাঙ্ক্ষী ও দলীয় কর্মী সমর্থকরা ভিড় করে বাড়ির সামনে। 








শুধু তাই নয় এই দাপুটে নেতা কে সু স্বাগতম জানানোর জন্য কাতারে কাতারে মানুষ ভিড় করেছে  পূর্ব বর্ধমানের ওর গ্রাম থেকে শুরু করে তার নিজের জায়গা বোলপুরে। এদিন তিনি ফিরে এসে দলীয় কর্মী-সমর্থকদের মনোবল চাঙ্গা করতে আবারো জানালেন তিনি ফিরে এসেছেন মরে যান নি, তাই চিন্তার কোন কারণ নেই তার সেই একই ভঙ্গিতে। 







পাশাপাশি তিনি জানিয়ে দেন শারীরিক অসুস্থতার কারণে কিছুদিন তাকে একটু বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসকেরা তাই কিছুদিন তিনি বিশ্রাম নেবেন বলে জানিয়ে দেন।








তবে এদিন বাড়ি ফেরার পথে তার কনভয়কে বারে বারে থামতে হয় রাস্তায়। বর্ধমান বোলপুর জাতীয় সড়কের আউসগ্রাম এলাকায় অনুব্রত মণ্ডলের গাড়ির সামনে জয়ধ্বনি দেয় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।গুসকরা,গোবিন্দপুর ও ভেদিয়ায় তার কনভয় থামিয়ে দলীয় কর্মী সমর্থকরা ফুল দিয়ে অভিনন্দন জানান অনুব্রত মণ্ডলকে।





Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad