Type Here to Get Search Results !

গাড়িতে সরকারি স্টিকার ব্যবহার করে অভিনব কায়দায় ছাগল চুরি চলছিল, ধরা পড়তেই চললো গণ ধোলাই



মানুষের চোখে ধুলো দিয়ে চুরি করতেই গাড়িতে ব্যবহার করা হয়েছিল সরকারি স্টিকার।বৃহস্পতিবার একটি ছাগল সহ দুই বমাল ধরা পড়লো এলাকার বাসিন্দাদের হাতে।ধৃত ছাগল চোরদের কপালে জুটলো গণধোলাই।তবে পুলিশ পৌঁছে তাদের উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অভিনব এই ছাগল চুরির ঘটনা টি ঘটেছে বর্ধমান শহর লাগোয়া সড়াইটিকর পঞ্চায়েতের শান্তিপাড়া এলাকায়।স্বাভাবিক ভাবেই  এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, বেশ কয়েকদিন ধরে সড়াইটিকর পঞ্চায়েতের শান্তিপুর ও পাশ্ববর্তী  এলাকা থেকে এক এক করে ছাগল গায়েব হয়ে যাচ্ছিল। এলাকায় তন্নতন্ন করে  খুঁজলেও ছাগল মিলছিল না। শাকিব হোসেন খান ও রেহেনা বিবিরা বলেন, প্রত্যেকদিন এলাকাতে কালো কাঁচ ও সরকারি স্টিকার লাগানো গাড়ি ঘোরাফেরা করছিলো।  তাতে কিছুটা সন্দেহ হয় স্থানীয়দের। বৃহস্পতিবার ফের এলাকাতে ওই সরকারি স্টিকার লাগানো গাড়ি টি দেখা যায়। গাড়িতে একটি ছাগল তুলে নিয়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা গাড়িটিকে আটকায়। 


গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় একটি ছাগল। ঘটনা সামনে আসতেই স্থানীয়রা উত্তেজিত হয়ে গাড়িটিতে ভাঙচুর চালায় এবং গাড়ির চালক ও তার সঙ্গে থাকা এক ব্যক্তিকে মারধর করে। পরে অভিযুক্ত দুই ব্যক্তিকে বর্ধমান থানার পুলিশের হাতে তুলে দেয় তারা। স্থানীয়দের অভিযোগ সরকারি স্টিকার লাগিয়ে সাধারণ মানুষের চোখে ধুলো দিয়ে ছাগল চুরির চলছিলো সড়াইটিকর এলাকায়। চুরিতে ব্যবহার হওয়া গাড়িটিকে আটক করেছে বর্ধমান থানার পুলিশ। দুই ছাগল চোরকেও গ্রেফতার করা হয়েছে।  এরা কোথা থেকে  এসেছিল, সরকারি স্টিকারের ব্যবহার কেন,  কিভাবে করতো তার তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad