Type Here to Get Search Results !

BHATAR: প্রসূতির মৃত্যু ঘিরে মঙ্গলবার বিকাল থেকে দফায় দফায় উত্তেজনা ছড়ালো ভাতারের একটি বেসরকারি নার্সিংহোমে



সংবাদতা, পূর্ব বর্ধমান:- প্রসূতির মৃত্যু ঘিরে মঙ্গলবার বিকাল থেকে দফায় দফায় উত্তেজনা ছড়ালো পূর্ব বর্ধমানের ভাতারের কদমতলা এলাকায় একটি নার্সিংহোমে।  মৃতার পরিবারের লোকজন ওই নার্সিংহোম কর্তৃপক্ষের বিরুদ্ধে চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে বিক্ষোভ দেখান। খবর পেয়ে ঘটনাস্থলে ভাতার থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


মৃতার নাম শান্তনা ঘোষ (২৪) । বাড়ি পূর্ব বর্ধমানের মঙ্গলকোটের ইট্যা গ্রামে।পরিবারের অভিযোগ, ভাতারের কদমতলা এলাকায় একটি বেসরকারি নার্সিংহোমে গত বুধবার দ্বিতীয় সন্তানের জন্ম দেন শান্তনা দেবী। শনিবার তাকে ছুটি দেওয়া হলে বাড়িতে মঙ্গলবার সকাল থেকেই অসুস্থ বোধ করেন তিনি।


পরিবারের লোকজন পুণরায় ভাতারের ওই নার্সিংহোমে নিয়ে আসেন চিকিৎসার জন্য।  অভিযোগ, তখন নার্সিংহোমে চিকিৎসক না থাকার কারণে বর্ধমানের নিয়ে যেতে বলা হয়। বর্ধমানের যাওয়ার পথেই মৃত্যু হয় ওই প্রসূতির।


এরপরই পরিবারের লোকজন মৃতদেহ নার্সিংহোমের সামনে রেখে তুমুল বিক্ষোভ শুরু করেন । চিকিৎসার গাফিলতি ও ক্ষতিপূরণের  দাবিতে  বিক্ষোভ দেখান তাঁরা।যদিও রোগীর পরিবারের তোলা  সমস্থ অভিযোগ অস্বীকার করেছে নার্সিংহোম কর্তৃপক্ষ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad