Type Here to Get Search Results !

KANKSA:এলাকাবাসীর আবেদনে সাড়া দিয়ে নিকাশি নালার তৈরীর কাজ শুরু করলো কাঁকসার গোপালপুর গ্রাম পঞ্চায়েত



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসার গোপালপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ১৪ নম্বর সংসদে একটি রাস্তার ধারে নিকাশি নালার না থাকার কারণে রাস্তার ওপর এলাকার বাড়ির সমস্ত জল এসে জমা হওয়ার কারণে নিত্যদিন ওই এলাকায় প্রতিবেশীদের মধ্যে অশান্তি লেগেই থাকত।


এলাকাবাসী গোপালপুর গ্রাম পঞ্চায়েতের কাছে ওই রাস্তার ধারে নিকাশি নালার তৈরি করার জন্য আবেদন করেছিলেন। এলাকাবাসীর আবেদনে সাড়া দিয়ে গোপালপুর গ্রাম পঞ্চায়েতের আর্থিক সহযোগিতায় শুক্রবার নিকাশি নালার তৈরীর কাজের সূচনা করলেন কাঁকসা গোপালপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জয় জিৎ মন্ডল, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য রমেন্দ্রনাথ মন্ডল সহ পঞ্চায়েত সদস্যরা।


কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য রমেন্দ্রনাথ মন্ডল জানিয়েছেন। গ্রাম পঞ্চায়েতের আর্থিক সহযোগিতায় নিকাশি নালার টি তৈরি করা হচ্ছে। যার আনুমানিক খরচ পড়বে চার লক্ষ আশি হাজার টাকা।


তিনি জানিয়েছেন আপাতকালীন পরিস্থিতিতে রাস্তার ধারে নিকাশি নালার তৈরি করার কাজ করা শুরু হয়েছে কারণ নিকাশি নালার না থাকার কারণে নিত্যদিন কয়েকজন প্রতিবেশীর মধ্যে দ্বন্দ্ব লেগেই থাকত। পঞ্চায়েতের উদ্যোগে নিকাশি নালার তৈরির কাজ শুরু হওয়ায় খুশি এলাকার মানুষ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad