Type Here to Get Search Results !

ASANSOL: তৃণমূল প্রার্থীর চেয়ে বিজেপি প্রার্থীর নির্বাচনী হোডিং কম পরিমাণে লাগানোর অনুমতি দিয়েছে পৌরনিগম, এই অভিযোগে আসানসোল পৌরনিগমে অবস্থান বিক্ষোভ দেখালেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল



নীলেশ দাস, আসানসোল:-আসানসোল পৌর নিগম এলাকায় তৃণমূল প্রার্থীর চেয়ে বিজেপি প্রার্থীর নির্বাচনী হোডিং কম পরিমাণে লাগানোর অনুমতি দিয়েছে।এই অভিযোগ তুলে শুক্রবার আসানসোল পৌর নিগমে অবস্থান বিক্ষোভে বসেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। পরে মেয়রের আশ্বাসে বিক্ষোভ তুলে নেন অগ্নিমিত্রা।


অগ্নিমিত্রা পল মেয়র সাহেবের সাথে দেখা করার পর  জানান, আমরা দেখেছি যে পশ্চিমবঙ্গে যতগুলি ইলেকশন হয়েছে কোনোটাও ফ্রি ও ফেয়ার ও হয়নি। মানুষ ভোট দিতে পারেনি।  আজকে যখন ১১ দিন বাকি উপনির্বাচন লোকসভার সেখানে আজ কি ভাবে ফ্রি এন্ড ফেয়ার নির্বাচন হচ্ছে সেটা আপনাদের বলি আমাকে হোডিং দেওয়া হচ্ছে না। আজকে যদি আপনারা কাউন্ট করেন সারা আসানসোল বার্নপুরে আমাদের রানীগঞ্জ কুলটি যেখানে যেখানে আসানসোল করপোরেশন হোডিং আছে আমি সার্ভে করতে পাঠিয়েছি। 


আমাকে দেওয়া হয়েছে মাত্র ১২ টা কেন আমি বিরোধি দলের নেত্রী বলে বিরোধি দলের কার্যকর্তা বলে কম পাবো, আমি কি বানের জলে ভেসে এসেছি? ইলেকশন কমিশন বলে দিয়েছে তার লিখিত নোটিস আছে প্রত্যেকটা দল এক হোডিং পাবে তাহলে টিএমসি বেশি আমি কম  এটা চলবে না। 


আমি সেই জন্য মাননীয় মেয়র সাহেবকে বলতে এসেছিলাম বিধান উপাধ্যায় মহাশয় কে যে টিএমসি যতগুলো হোডিং পাবে ততগুলো হোডিং আমাকে দিতে হবে। আমি তার একটাও বেশি নেবো না একটাও কম নেবো না। বিধান উপাধ্যায় আশ্বাস দিয়েছেন যে দেখবেন। আরো বলেন আপনি যদি না দেন আর আপনার সরকার যদি না দেয় আপনার কর্পোরেশন  যদি না দেয় তাহলে আপনার অফিসের সামনে আমি অনশনে বসবো।


এর সাথে আমি এও জানিয়েছি আমাদের যে আগেকার সাংসদ যিনি এখন সরকারের বন্ধু ওইখানে জয়েন্ট করেছে মিঃ বাবুল সুপ্রিয় মহাশয় তিনি যতবার বারাবনি গেছেন মানে আমার মেয়র সাহেবের এসম্বলীতে ততবার ওনার গাড়ি ভাঙচুর হয়েছে তাই আমি ওনাকে বললাম আপনি দেখবেন এবারে আমি যখন যাবো আপনার ছেলেরা যেন ডিস্ট্রাব না করে।কারণ আমি তো বলেইছি আপনারা যদি একশন দেন তাহলে আমার ছেলেরা রিয়াকশন দেবে। আমি আর অন্য কথা বলবো না কারণ নির্বাচন কমিশন আমাকে শোকজ পাঠিয়েছে। 


আমি সেরকম আর কোনো মন্তব্য করতে চাই না তবে আমাকে যদি আটকানোর চেষ্টা করে আমার ছেলেরা তো ছেড়ে দেবে না প্রত্যেক ক্রিয়ার বিপরীত প্রতিক্রিয়া হয় টিএমসির গোটা দল গুন্ডা বদমাশ সে পরিণত হয়ে গেছে। আমরা কিছু করবো না কিন্তু আপনারা যদি একশন দেন যেটা বাবুল সুপ্রিয়র সাথে করে এসেছেন এখন আর যেন না করে আপনাদের ছেলেদের বলে দেবেন। ডিসিপ্লিন মেনে যেন থাকে মাননীয়া মুখ্যমন্ত্রী বলেছেন ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হবে আমরা সবাই চেষ্টা করি ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন যেন হয়।এটা ওনাকে জানালাম আর উনি বলেছেন আমি অবশ্যই দেখে নেব।


এদিকে মেয়র বিধান উপাধ্যায় বলেন যে আমাকে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পল কমপ্লেন জানিয়েছে তো আমি বলেছি যে হ্যা আমার কাছে খবর আছে আপনার বারোটি হোডিং দেওয়া হয়েছে তবে প্রশাসনের পক্ষ থেকে যার নির্দেশনায় সেই নির্দেশ মেনে আমি সকলকেই হোডিং দিয়েছি আর বারাবনি প্রচার নিয়ে তিনি জানান যে বারাবনি গিয়ে উনি প্রচার করুক তবে প্রচার এর মতন প্রচার করুক যদি কোন উস্কানিমূলক কথা বলে সে ক্ষেত্রে রাজ্য সরকারের কাছ থেকে যে সমস্ত মানুষেরা উপকৃত হচ্ছে তারাতো ছেড়ে দেবে না। তবে এ সমস্ত ঝামেলা আমাদের তৃণমূল পার্টির কোন ছেলেরাই করে না যা করছে সব সাধারণ মানুষই করছে। কারণ সাধারণ মানুষ এই রাজ্য সরকারের কাছ থেকে অনেক প্রকল্পের সাহায্য পাচ্ছে। মারের বদলে মার প্রসঙ্গে বলেন 'নির্বাচন কমিশনার এই ভিডিও কোন সত্যতা যাচাই না করে যদি নরেন্দ্রনাথ চক্রবর্তীকে সাতদিনের সাসপেন্ড করতে পারে তাহলে আমার মতের অনুযায়ী বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল কেউ সাসপেন্ড করা উচিত।'

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad