Type Here to Get Search Results !

Pandabeswar: হঠাৎ চলন্ত বালি বোঝাই লরিতে আগুন ,এলাকায় চাঞ্চল্য

 


সোমনাথ  মুখার্জি পাণ্ডবেশ্বর :- রবিবার পাণ্ডবেশ্বরে দু দুটি আগুন লাগার ঘটনা ঘটে । প্রথমটি শনিবার গভীর রাতে পাণ্ডবেশ্বরের ডালুর বাঁধ আট নম্বর এলাকায় ইসিএল আবাসনের বাইরে দাঁড়িয়ে থাকা একটি বাইকে আগুন লাগার ঘটনা ঘটে । আগুনে সম্পূর্ণ ভস্মীভূত হয় বাইকটি  । তবে বাইকে আগুন লাগার পিছনে ঠিক কী কারণ রয়েছে তদন্ত শুরু করেছে পুলিশ ।


সমস্যা মিটতে না মিটতেই বেলা ১ টা নাগাদ পাণ্ডবেশ্বর থানার ঢিল ছোড়া দূরত্বে রাস্তার ওপর বালিবোঝাই চলন্ত একটা লরিতে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটে । গাড়িচালক জানায় তারা বুঝতেই পারেনি যে গাড়িতে আগুন লেগেছে তবে একটা পোড়া পোড়া গন্ধ পাচ্ছিলেন ।  


লরির পাস দিয়ে যাওয়া  এক বাইক আরোহী লরির চালককে জানান যে তাদের লরি থেকে ধোঁয়া বেরোচ্ছে । তাঁর কথা শুনে চালক ও খালাসি গাড়ি থেকে নেমে পড়তেই দাউদাউ করে জ্বলে ওঠে গাড়িটি । সৌভাগ্যবশত চালক ও খালাসির কোনো ক্ষয়ক্ষতি হয়নি ।তবে আগুনে পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে গাড়িটির। একেবারে থানার কাছেই তাই সেখানে সঙ্গে সঙ্গে আসে পাণ্ডবেশ্বর থানার পুলিশ । স্থানীয় ও পুলিশের  চেষ্টাতেই গাড়ির আগুন নেভানো সম্ভব হয় । কেনই বা হঠাৎ করে চলন্ত গাড়িতে আগুন লাগল এ বিষয়ে কিছুই বলতে পারছেন না চালক ও খালাসি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad