Type Here to Get Search Results !

বাড়িতে আসেনি পানীয় জলের পাইপলাইন,বিডিওর দারস্ত দোমড়ার ৪টি পরিবার



তনুশ্রী চৌধুরী, কাঁকসা:- কাঁকসার দোমড়া গ্রামে ৪টি বাড়িতে পানীয় জলের পাইপলাইন না বসানোয় সমস্যায় পড়েছেন এলাকার ৪টি পরিবার। বাড়িতে পানীয় জলের পাইপ লাইনের কানেকশন না পাওয়ার ফলে ওই এলাকার ৪টি পরিবার কাঁকসার বিডিওর কাছে অভিযোগ জানিয়েছে।


এলাকার বাসিন্দা মনিকা সিং জানিয়েছেন গ্রীষ্মকাল পড়ার ফলে সমস্ত টিউবওয়েল থেকে জল ওঠা বন্ধ প্রায়।পাশের বাড়ি থেকে তাদের পানীয় জল এনে তবেই রান্নাবান্না সহ অন্যান্য কাজ করতে হয়। তবে কি কারণে তাদের বাড়িতে পানীয় জলের পাইপলাইনের কানেকশন দেওয়া হয় নি তা তিনি জানেন না।


স্থানীয় বাসিন্দা সুকুমার বাসুরি অভিযোগ করেন তিনি দীর্ঘধীন ধরে তৃণমূল করতেন।বর্তমানে তিনি দলের সাথে যুক্ত নেই। দলের বিরুধ্যে নানান দুর্নীতির প্রতিবাদ করায় তার বাড়িতে জলের কানেকশন দেওয়া হয়নি বলে অনুমান তার। আগে ৩টি পরিবার অভিযোগ করেছিলো। মঙ্গলবার আরও একটি পরিবার অভিযোগ করে যে তার বাড়িতেও জলের পাইপলাইনের কানেকশন করা হয় নি।


যদিও কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্শি জানিয়েছেন সুকুমার বাসুরি এক সময় তৃণমূল করতেন ঠিক কথা তবে দীর্ঘদিন ধরে তার সাথে তৃণমূলের কোনো যোগাযোগ নেই।যদি রাজনৈতিক প্রতিহিংসার জন্যই হতো তবে তিনিই শুধু জলের পাইপলাইনের কানেকশন থেকে বঞ্চিত হতেন। ওই এলাকায় অনেকেরই বাড়িতে জলের পাইপলাইনের কানেকশন হয় নি সবাই তো তৃণমূল করে না।


যাদের কাগজপত্র জমা দেওয়া হয়েছিলো তাদের নথিপত্রের ত্রুটির কারণেই সম্ভবত তার বাড়িতে জলের পাইপলাইনের কানেকশন পান নি।তবে সুকুমার বাবু তৃণমূলের নাম নিয়ে যে অভিযোগ তুলেছেন তা পুরোপুরি মিথ্যে এবং সুকুমার বাবু দলকে বদনাম করার জন্যই মিথ্যা অভিযোগ করছেন।


কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য্য জানিয়েছেন তিনি মঙ্গলবার একটি অভিযোগ পেয়েছেন সেটি PHE দফতরে পাঠিয়েছেন। এবং আগের অভিযোগগুলিও তিনি PHE দফতরে পাঠিয়েছেন। তবে তিনি স্পষ্ট জানিয়েছেন যাদের বাড়িতে এখনো জলের পাইপলাইন ঢোকে নি তাদের নথিপত্রের ত্রুটির কারণেই হয়েছে।তাদেরকে পুনরায় পঞ্চায়েতের কাছে নথিপত্র জমা দেওয়ার কথা বলা হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad