Type Here to Get Search Results !

ঠান্ডা জল, ওআরএস, শরবত বিতরণ



সংবাদদাতা, অন্ডাল : গ্রীষ্মের দহন ও তাপ থেকে সুস্থ্য থাকতে পথচলতি মানুষজনকে ঠান্ডা জল, ওআরএস, শরবত বিতরণ করল যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা । ভরা বৈশাখে তাপ ও দহনে করছে পুড়ছে গোটা দক্ষিণবঙ্গ । প্রতিদিনই চড়ছে পারদ । তাপমাত্রা ছুঁয়েছে 43 ডিগ্রী । সেইসাথে বাতাসে বইছে ভ্যাপসা গরম । 




এরকমই আবহাওয়া থাকবে আগামী আরো কয়েকদিন বলে সর্তকতা জারি করেছে আবহাওয়া দপ্তর । গরম ও লু থেকে বাঁচতে কি কি করণীয় সেই পরামর্শ ও দিয়েছে  প্রশাসন । বিশেষ প্রয়োজন ছাড়া বেলা এগারটার পর বাইরে না বেরোনোর পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা । পথচলতি মানুষজনকে স্বস্তি দিতে বৃহস্পতিবার উখরা সুভাষ রোডে ঠান্ডা জল শরবত ও ওআরএস বিতরণ করল যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা । 




এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন উখড়া গ্রাম পঞ্চায়েতের প্রধান রিতা ঘোষ, উপপ্রধান রাজু মুখোপাধ্যায়, যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি (পশ্চিম বর্ধমান) কৌশিক মন্ডল সহ অন্যরা । কর্মসূচিটি চলে বেলা 10 টা থেকে দুপুর একটা পর্যন্ত । পথচলতি মানুষ জনের হাতে ঠান্ডা জল, শরবত তুলে দেন কৌশিক বাবু নিজে । তিনি বলেন এই কঠিন পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতেই এই উদ্যোগ । আগামী 5 মে পর্যন্ত জল, শরবত বিতরণ কর্মসূচি চলবে বলে জানান তিনি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad