Type Here to Get Search Results !

ANDAL: আসানসোল উপনির্বাচনে শুরু হয়ে গেল ৮০ বছরের উর্ধ্ব ও শারীরিকভাবে অক্ষম ভোটারদের ভোট গ্রহণ প্রক্রিয়া,বাড়িতে বসেই ভোট দিলেন বয়স্করা



সংবাদদাতা, অন্ডাল : ১২-এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন । সুষ্ঠুভাবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করতে তৎপর কমিশন । ইতিমধ্যে পৌঁছাতে শুরু করেছে কেন্দ্রবাহিনী-র জওয়ানরা । বিভিন্ন এলাকায় শুরু হয়েছে বাহিনীর রুটমার্চ । শাষক বিরোধী সহ বিভিন্ন রাজনৈতিক দলগুলির তৎপরতা উঠেছে তুঙ্গে । জোর কদমে চলছে প্রচার । 


প্রচারের কাজে এলাকায় আনাগোনা শুরু হয়েছে বিভিন্ন রাজনৈতিক দলের হেভিওয়েট নেতা, নেত্রীদের । এদিকে বৃহস্পতিবার শুরু হয়ে গেল ৮০ বছরের উর্ধ্ব ও শারীরিকভাবে অক্ষম ভোটারদের ভোট গ্রহণ প্রক্রিয়া । নিজের বাড়িতে বসেই এদিন তারা ভোট দিলেন । আগামী পাঁচ তারিখ পর্যন্ত এই প্রক্রিয়া চলবে । কমিশন সূত্রে জানা গেছে রানীগঞ্জ লোকসভা কেন্দ্রে ৮০ বছরের উদ্ধ ও শারীরিকভাবে অক্ষম ভোটারের সংখ্যা ৯০৮ জন । এরমধ্যে ২৫৯ জন রানীগঞ্জ ব্লকের ও ৬৪৯ জন রয়েছে অন্ডাল ব্লক এ । 


এদিন সকাল দশ-টা থেকে বাড়ি বাড়ি গিয়ে ভোট গ্রহণ প্রক্রিয়া শুরু হয় । এই প্রক্রিয়ায় ভোট কর্মীদের সাথে বিভিন্ন রাজনৈতিক দলের পোলিং এজেন্ট ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা উপস্থিত ছিলেন । ভোটারদের ঘরের মধ্যেই প্লাইউড দিয়ে অস্থায়ী বুথ তৈরি করা হয় । গোপনীয়তার জন্য টাঙ্গানো হয় চটের পর্দা । গৌড় চুনারি, গুরুপদ চুনারী-রা জানান বয়স হয়েছে হাঁটাচলা করতে অসুবিধা হয় বাড়িতে বসে ভোট দেওয়ার সুযোগ পেয়ে খুশি আমরা ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad