Type Here to Get Search Results !

ইপিএফ এর সুদ কমিয়ে দেওয়ায় কাঁকসার বাঁশকোপায় কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল করল তৃণমূল শ্রমিক সংগঠনের সদস্যরা


তনুশ্রী চৌধুরী, কাঁকসা:- ইপিএফ এর সুদ কমিয়ে দেওয়ায় কেন্দ্র সরকারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বৃহস্পতিবার কাঁকসার বাঁশকোপা এলাকায় প্রতিবাদ মিছিল করল তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা ও তৃণমূল শ্রমিক সংগঠনের সদস্যরা।এদিন বাঁশকোপা এলাকার L& T, বালাজি সহ একাধিক কারখানার ঠিকা শ্রমিক এই প্রতিবাদ মিছিলে যোগ দেয়। এছাড়াও এদিন প্রতিবাদ মিছিলে যোগ দেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী, পঞ্চায়েত সমিতির সদস্য তথা তৃণমূল নেতা চিন্ময় মন্ডল সহ অন্যান্যরা।


তৃণমূল নেতা চিন্ময় মন্ডল জানিয়েছেন গত কয়েকদিন আগে দেশের পাঁচটি রাজ্যে নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর চারটি রাজ্যে বিজেপি ক্ষমতায় আসার পরই বিজেপি শাসিত কেন্দ্র সরকার দেশবাসীকে একটি উপহার দিয়েছে সেটি হল ইপিএফ এর সুদ কমিয়ে দেওয়া। তৃণমূল কংগ্রেস এবং তৃণমূল শ্রমিক সংগঠনের সমস্ত সদস্যরা এই সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে বাঁশকোপা এলাকার বিভিন্ন কারখানার শ্রমিকরা এবং তৃণমূল শ্রমিক সংগঠনের কর্মী সমর্থকরা প্রতিবাদ মিছিল করে এই সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়েছেন।


তিনি বলেন ৪০ বছরে যেটা কোনো সরকার করেনি সেটা বিজেপি সরকার করতে পেরেছে।ইপিএফ এর সুদের হার কমিয়ে দেওয়ার ফলে শ্রমিকদের সমস্যায় পড়তে হবে আগামী দিনে। পাশাপাশি যেভাবে নিত্যদিন নিত্য প্রয়োজনীয় জিনিসের ও পেট্রোলিয়াম জাত জিনিসের মূল্য বৃদ্ধি বেড়ে চলেছে তার প্রতিবাদ জানানো হয়েছে আজকের মিছিল থেকে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad