Type Here to Get Search Results !

PANAGARH:ধর্মঘটের বিরোধিতায় পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কে পথ সভা করলো তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- ধর্মঘটের বিরোধিতায় পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কে আন্দোলনে নামলো তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। সোমবার সকাল থেকেই কেন্দ্রেই ট্রেড ইউনিয়ন গুলির ডাকে এক গুচ্ছ দাবিতে দু দিন ব্যাপী সাধারণ ধর্মঘটের ডাক দেয়।সাধারণ ধর্মঘটের বিরোধিতায় এদিন পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কে একাধিক কারখানার সামনে ধর্মঘটের বিরোধিতায় পথ সভা করে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।


এদিন পথ সভায় যোগ দেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী,কাঁকসা ব্লকের তৃণমূলের যুব সহ সভাপতি সমরেশ ব্যানার্জি,তৃণমূল নেতা নব কুমার সামন্ত,যুব তৃণমূল কংগ্রেসের কর্মীরা ও তৃণমূল শ্রমিক সংগঠনের কর্মী সমর্থকরা ও শ্রমিকরা।


কাঁকসা ব্লকের তৃণমূলের সভাপতি দেবদাস বক্সী জানিয়েছেন বিভিন্ন কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নগুলি কেন্দ্রের জনবিরোধী নীতির বিরুদ্ধে দু দিন ব্যাপী সাধারণ ঘর্মঘটের ডাক দিয়েছে। তৃণমূল কংগ্রেস এই বন্ধের বিরোধিতা জানিয়েছে।রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এই রাজ্যে বন্ধের রাজনীতি আর করা যাবে না। এক সময় শিল্পের পরিবেশ ছিলো না। 


রাজ্যে এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে শিল্পের প্রসার ঘটেছে।বেকার যুবক যুবতীদের কর্ম সংস্থান হয়েছে। পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্কের শ্রমিকরা স্বতঃস্ফূর্ত ভাবে কাজে যোগ দিয়ে তারা ধর্মঘটের বিরোধিতা জানিয়েছে।তিনি বলেন স্কুল কলেজ যেমন খোলা তেমন সমস্ত কারখানাতেও শ্রমিকদের উপস্থিতি রয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad