Type Here to Get Search Results !

যুদ্ধ নয় শান্তি চাই এই আবেদন নিয়ে মানকরে মোমবাতি হাতে নিয়ে আবেদন জানালো তৃণমূল কর্মীরা



তনুশ্রী চৌধুরী,পানাগড়:-যুদ্ধ নয় শান্তি চাই এই আবেদন নিয়ে মঙ্গলবার বুদবুদের মানকরে মোমবাতি হাতে নিয়ে বিশ্বজুড়ে শান্তির আবেদন জানালো মানকর অঞ্চলের  তৃণমূল কর্মীরা।তৃণমূল কর্মীরা জানিয়েছেন গত প্রায় ২০দিন ধরে ইউক্রেন ও রাশিয়ার মধ্যে তুমুল যুদ্ধ শুরু হয়েছে।যার কারণে ইতিমধ্যে ধংস হয়েছে ইউক্রেনের বহু শহর।ক্ষতিগ্রস্থ হয়েছে বহু মানুষ।


তাই আগামী দিনে যদি যুদ্ধ না থামে এবং তৃতীয় বিশ্ব যুদ্ধ যদি শুরু হয়ে যায়।তবে ক্ষতি হবে বহু মানুষের। তাই মোমবাতি হাতে নিয়ে মানকরের বাসিন্দারা যুদ্ধ বন্ধ করে যাতে দুই দেশে পুনরায় শান্তি ফিরে আসে সেই আবেদন জানিয়েছেন তারা। এদিন হাতে মোমবাতি ও প্ল্যাকার্ড নিয়ে যুদ্ধ বন্ধ করে শান্তির বার্তা নিয়ে সকলে মিলে স্লোগান তোলেন যুদ্ধ নয় শান্তি চাই।


পাশাপাশি এদিন পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে আসন্ন দোল ও হোলি উৎসবকে সামনে রেখে  বুদবুদের মানকর কলোনিতে একটি সভা অনুষ্ঠিত হয় গলসি ১নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে।


এদিন সভায় উপস্থিত ছিলেন বুদবুদ চক্রের তৃণমূল কংগ্রেসের শিক্ষিক সেলের সভাপতি মনোহর কর্মকার, মানকর গ্রাম পঞ্চায়েত সদস্য কল্যাণী পাত্র রায়,তৃণমূল নেতা সুরজিৎ হালদার, তৃণমূল ছাত্র পরিষদের নেতা সাদ্দাম মল্লিক, তৃণমূল নেতা বাপ্পাদিত্য রায়, মানকর অঞ্চলের sc/st সেলের সদস্য  বাসুদেব মেটে সহ অন্যান্যরা।


তৃণমূল কর্মীরা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ মত গলসি ১নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি জনার্ধন চ্যাটার্জির আবেদনে প্রতিটি অঞ্চলের বুথ ভিত্তিক কর্মী সভার মাধ্যমে আগামী পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল কংগ্রেসের রণকৌশল ঠিক করতে এখন থেকেই প্রস্তুতি শুরু হয়েছে।সেই কারণে বিভিন্ন এলাকায় বুথ ভিত্তিক সভা শুরু হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad