Type Here to Get Search Results !

BARDHAMAN: দুই তৃণমূল কর্মীর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ, বর্ধমান থানার দ্বারস্থ হলেন এলাকার মহিলারা



সংবাদাতা পূর্ব বর্ধমান :- দুই তৃণমূল কর্মীর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ,তোলাবাজিতে অতিষ্ঠ হয়ে বর্ধমান থানার দ্বারস্থ হলেন এলাকার মহিলার। দোষীদের গ্রেফতারের দাবিতে বর্ধমান থানার সামনে চলল বিক্ষোভ ও স্লোগান। বর্ধমান শহরের ১২ নম্বর ওয়ার্ডে বড়নীলপুর দাস পাড়ায় স্থানীয় দুই তৃণমূল কর্মী অভিজিৎ দাস এবং টুকাই দাসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগে সামিল হন এলাকার মানুষজন। 


তাদের অভিযোগ,  এলাকায় ছোট হোক বা বড় যেকোনো ধরনের নির্মাণ কাজ করতে হলে এই দুই তৃণমূল কর্মীকে তোলা দিতে হয়। না হলে নির্মাণ কাজ করা যায় না।এমনকি গরীব মানুষজন মুলি বাঁশ দিয়ে ঘর করলেও এই দুই তৃণমূল কর্মী সটান হাজির হয়ে যায় বাড়িতে। স্থানীয় তৃণমূল নেতাদের জানিয়েও কাজ হয়নি বলে জানান স্থানীয়রা। 


এমনকি এই ওয়ার্ডের সদ্য শপথ নেওয়া তৃণমূল কাউন্সিলর ভবদেব চক্রবর্তী বিষয়টি নিয়ে স্থানীয়দের সাথে আলোচনায় বসবে বলে আশ্বাসও দিয়েছিলেন। কিন্তু আশ্বাস সত্ত্বেও তিনি আলোচনায় আসেননি বলে অভিযোগ করেন স্থানীয়রা। অভিযুক্ত এই দুই তৃণমূল কর্মী  কাউন্সিলরের ঘনিষ্ঠ বলে দাবি করেন স্থানীয়রা। সেকারণেই কাউন্সিলর ঘটনাটি জেনে এড়িয়ে যাচ্ছেন বলে অভিযোগ তোলেন বাসিন্দারা। শেষমেশ উপায়হীন হয়ে বর্ধমান থানার দ্বারস্থ হন এলাকার মানুষজন।  


এবিষয়ে স্থানীয় তৃণমূল কাউন্সিলর ভবদেব চক্রবর্তী জানান, বিষয়টি নিয়ে স্থানীয় ক্লাবের পক্ষ থেকে একটি অভিযোগ পেয়েছিলাম, তাদের থানায় যেতে বলেছি। যাদের বিরুদ্ধে অভিযোগ তাদের ব্যক্তিগত ভাবে চেনেন না বলে জানান ভবদেব বাবু।


পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, সাধারণ মানুষকে কোনো ভাবেই হয়রানি করা যাবেনা। তৃণমূল তোলাবাজেদের প্রশ্রয় দেয় না। এই ধরনের কোনো অভিযোগ এলে আমরা পুলিশকে বলবো দোষীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিতে। দলের কাছে অভিযোগ এলে দলও উপযুক্ত ব্যবস্থা নেবে।অভিযুক্ত দুই তৃণমূল কর্মী এখন বেপাত্তা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad