Type Here to Get Search Results !

শ্বশুরবাড়িতে বধুর রহস্যমৃত্যু, এলাকায় বিক্ষোভ, আটক দুই



সোমনাথ মুখার্জী, অন্ডাল :- এক গৃহবধুর রহস্যমৃত্যু ঘিরে এলাকায় ছড়ালো উত্তেজনা । ঘটনাটি অন্ডালের শ্রীরামপুর পঞ্চায়েতের বাউরী পাড়া এলাকার । মৃতের নাম প্রিয়া বাউরী (২০ ) । স্বামীসহ দু জনকে আটক করেছে পুলিশ ।রবিবার এক গৃহবধুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় শ্রীরামপুর পঞ্চায়েতের বাউরী পাড়ায় ছড়ালো চরম উত্তেজনা । মৃতের নাম প্রিয়া বাউরী । এদিন সকালে শশুর বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার হয় । 


স্থানীয় সূত্রে জানা গেছে ছ'বছর আগে গৌর বাউরি নামে পাড়ার এক যুবকের সাথে ভালোবেসে বিয়ে করে প্রিয়া । তাদের চার বছরের একটি সন্তানও রয়েছে । প্রিয়ার বাবা সুভাস বাউরি জানান এদিন সকালে জানতে পারি মেয়ে মারা গেছে । বাবার অভিযোগ মেয়ের শশুর বাড়ির লোকেরা প্রথমে মেয়ের মৃতদেহ দেখতে বাধা দেয় তাদের । কিভাবে কখন মেয়ের মৃত্যু হল সেই বিষয়েও শ্বশুরবাড়ি-র কেউ কিছু জানায়নি বলে অভিযোগ করেন তিনি। 


মেয়ের দেহের গলায় দাগ রয়েছে বলে জানান তিনি । গলায় ফাঁস লাগিয়ে অথবা শ্বাস রোধ করে মেয়েকে শ্বশুরবাড়ির লোকেরা খুন করেছে বলে অভিযোগ করেন সুভাষ বাবু । মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই এলাকায় তৈরি হয় উত্তেজনা । প্রিয়ার শ্বশুর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় স্থানীয়রা । প্রিয়ার স্বামী গৌর বাউরী ও শশুর কে আটক করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad