Type Here to Get Search Results !

'পুলিশের তদন্তে যদি কাউন্সিলর দোষী হয় তবে আত্মসমর্পণ নয় পুলিশকে বলবো গ্রেফতার করতে'-রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়



সংবাদাতা,পূর্ববর্ধমান:- 'কারো বিরুদ্ধে কোন অভিযোগ থাকলেও সে শপথ গ্রহন করতে পারে। এর আগে এমন নজির রয়েছে' বলে জানালেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। প্রাক্তন বিধায়ক নিখিলানন্দ সরের বিরুদ্ধে কেস থাকাকালীন তিনি বিধানসভায় শপথ নিয়েছিলেন। সুতরাং এই ধরনের লুকোচুরি থাকে তবে আইনত ঠিক নয় জানালেন রবীন্দ্রনাথ বাবু। 


বর্ধমান পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বসির আহমেদের লুকিয়ে এস ডি ও অফিসে শপথ গ্রহণ প্রসঙ্গে এই মন্তব্য করেন তিনি। পাশাপাশি তিনি জানান, পুলিশ তদন্ত করছে,  কয়েকজনকে গ্রেফতারও করেছে। তিনি যদি দোষী হয় তবে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশের তদন্তে যদি বসির আহমেদ দোষী হয় তবে আত্মসমর্পণ নয় পুলিশকে বলবো গ্রেফতার করতে।


শুক্রবার বর্ধমান সংস্কৃতি লোকমঞ্চে কংগ্রেস নেতা নুরুল ইসলামের স্বরণসভায় উপস্থিত ছিলেন রবীন্দ্রনাথ বাবু। স্বরণসভা শেষে মৃত কলেজ ছাত্রী তুহিনা খাতুনের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন রবীন্দ্রনাথ বাবু। রবীন্দ্রনাথ বাবুর কাছে তুহিনা পরিবারের তরফে অভিযোগ জানানো হয়েছে। যেখানে পুলিশ বসির আহমেদকে খুঁজে পাচ্ছে না সেখানে কিভাবে তিনি শপথ নিলেন?  প্রশ্ন তুহিনার পরিবারের। যদিও বিষয়টি দেখবেন বলে আশ্বস্ত করেছেন রবীন্দ্রনাথ বাবু। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad