Type Here to Get Search Results !

Kanksa: আগামী ৯ই মার্চ থেকে শুরু হতে চলেছে কাঁকসার দানবাবা প্রাঙ্গনে সৈয়দ পাহাড়ি শাহ এর ঔরস উৎসব


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- আগামী ৯ই মার্চ থেকে শুরু হতে চলেছে কাঁকসার দানবাবা প্রাঙ্গনে সৈয়দ পাহাড়ি শাহ এর ঔরস উৎসব। রবিবার থেকে শুরু হয়েছে মেলার প্রস্তুতি।মেলা কমিটির সদস্যরা জানিয়েছেন প্রায় ৭০ বছর ধরে মেলার আয়োজন করা হয়। মহা ধুমধামে মেলার আয়োজন করা হলেও করোনার জন্য গত দু বছর ধরে মেলা বন্ধ রয়েছে তাই এই বছর মহা ধুমধামে ঔরস উৎসব পালনের পাশাপাশি মেলাও বসানো হয়েছে। মেলা বসানো নিয়ে শনিবার কাঁকসা থানায় সমস্ত দফতররের সাথে বৈঠক করেছেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি সুব্রত  ঘোষ।


বৈঠকের পরই রবিবার জোর কদমে চলছে মেলার প্রস্তুতির কাজ।প্রশাসনের বিধিনিষেধ মেনেই মেলা বসছে। বিধিনিষেধ মেনেই দর্শনার্থীদের মেলায় প্রবেশ করানো হবে।মেলা কমিটির সদস্যরা ছাড়াও কাঁকসা থানার বিশাল পুলিশবাহিনী মোতায়েন থাকছে।এছাড়াও গোটা মেলা জুড়ে সিসিটিভি লাগানো থাকবে বলে জানিয়েছে মেলা কমিটির সদস্যরা।


কাঁকসা ব্লকের তৃণমূল নেতা তথা বিশিষ্ট সমাজসেবী পল্লব ব্যানার্জি জানিয়েছেন সমস্ত দফতরের পাশাপাশি রাজনৈতিক নেতাদেরও বৈঠকে ডাকা হয়েছিলো। এবং বৈঠকে স্থির হয়। করোনা অবহে কিভাবে মেলা হবে। মেলার মধ্যে বিশৃঙ্খলা যাতে না হয়।সেই কারণে কিভাবে নজরদারি রাখা হবে। এই মেলায় রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ ভিড় করেন মেলা দেখতে ও দান বাবার প্রাঙ্গনে পুজো দিতে। তবে আপাতত একটি বৈঠক হয়েছে আগামী দিনে আবারও একটি বৈঠক হওয়ার কথা আছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad