Type Here to Get Search Results !

PANAGARH: মঙ্গলবার সাধারণ ধর্মঘটের দ্বিতীয় দিনেও ধর্মঘট এর কোনো প্রভাব পড়লো না পানাগড় বাজারে


তনুশ্রী চৌধুরী,পানাগড়:- মঙ্গলবার সাধারণ ধর্মঘটের দ্বিতীয় দিনেও ধর্মঘট এর কোনো প্রভাব পড়লো না পানাগড় বাজারে।সোম বার ও মঙ্গলবার সারা দেশ ব্যাপী সাধারণ ধর্মঘটের ডাক দেয় কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহ।সোমবার ধর্মঘট এর  সমর্থনে রাস্তায় নেমে বাম কর্মী সমর্থকরা বিক্ষোভ দেখালেও মঙ্গলবার ধর্মঘটের সমর্থনে তেমন ভাবে রাস্তায় বাম কর্মী সমর্থকদের দেখা পাওয়া গেলো না।


অন্যান্য দিনের মত মঙ্গলবারও সমস্ত বাজার ঘাট ছিলো খোলা। সরকারি বাসের  পাশাপাশি এদিন রাস্তায় বেসরকারি বাসও ছিলো পর্যাপ্ত। এদিন পানাগড় স্টেশনে সমস্ত লোকাল ও দূরপাল্লার ট্রেন সময় মতো আসে বলে রেল সূত্রে জানা গেছে। যদিও বাম নেতৃত্ব জানিয়েছে অধিকাংশ মানুষ ধর্মঘটকে সমর্থন জানিয়েছে।


পানাগড়ের বাসিন্দা তথা তৃণমূল নেতা পল্লব ব্যানার্জি জানিয়েছেন সাধারণ মানুষ ধর্মঘটকে সমর্থন জানায় নি। তাই মঙ্গলবারও সমস্ত বাজার খোলা রয়েছে।ধর্মঘট করে কখনো সমস্যার সমাধান হয় না। রাজ্যে এখন উন্নয়ন চলছে তাই ধর্মঘট করে উন্নয়ন কে স্তব্ধ করা যাবে না।  সেটা মানুষ বুঝতে পেরেছে তাই সাধারণ মানুষ ধর্মঘটকে সমর্থন না করে রাস্তায় বেরিয়েছে।দু দিনের ধর্মঘট পুরোপুরি ব্যর্থ হয়েছে বলে দাবি তার।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad