Type Here to Get Search Results !

উখরায় জলের দাবিতে ফের রাস্তা অবরোধ



সোমনাথ  মুখার্জি, অন্ডাল :- পানীয় জলের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখানো বাসিন্দাদের একাংশ। অবরোধ করা হয় উখরা-মাধাইগঞ্জ রোড এর নতুন হাটতলায় । পুলিশের হস্তক্ষেপে ওঠে অবরোধ।


মঙ্গলবার দুপুর দু'টো থেকে সাড়ে তিনটে পর্যন্ত উখড়া-মাধাইগঞ্জ রোড এর হাটতলায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো তিনটে পাড়ার মহিলাদের একাংশ । বিক্ষোভে উপস্থিত ছিলেন উখড়া গ্রামের হুজুক পাড়া, বিশালক্ষী তলা ও রুইদাস পাড়ার মহিলারা । পানীয় জলের দাবিতে অবরোধ বলে জানান বিক্ষোভকারীরা। 


ফিরোজা বিবি, সন্ধ্যা বাদ্যকর-রা বলেন দিন দশেক ধরে ঘরে ও পাড়ার কল গুলিতে জল আসছে না । সপ্তাহখানেক আগে জলের দাবিতে একই জায়গায় অবরোধ করা হয়েছিল । সেদিন প্রশাসনের পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছিল তিনদিন পর জল পড়া স্বাভাবিক হবে । কিন্তু এখনও তা হয়নি বলে অভিযোগ তাদের । 


অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন উখরা ফাঁড়ির আই,সি নাসরিন সুলতানা ও অন্যান্য পুলিশ আধিকারিকরা । অবরোধকারীরা দাবি জানান ঘটনাস্থলে বিডিওকে আসতে হবে । তিনি এসে আশ্বাস দিলে তবেই তোলা হবে অবরোধ । আই,সি নাসরিন সুলতানা অবরোধকারীদের সাথে কথা বলেন । তার মধ্যস্থতায় সাড়ে তিনটে নাগাদ অবরোধ উঠে যায় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad