Type Here to Get Search Results !

Pandabeswar: দুই বিধায়ক ও নবনিযুক্ত আসানসোলের মেয়রকে সংবর্ধনা পাণ্ডবেশ্বরে



সোমনাথ মুখার্জি, পাণ্ডবেশ্বর :-  হরিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের (TMC) উদ্যোগে শনিবার খোট্টাডিহি ওসিপি (OCP) এলাকায় হয় সংবর্ধনা সভা । আসানসোলের (Asansol) মেয়র বিধান উপাধ্যায় ছাড়াও ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক কেউ এদিন সম্বর্ধিত করা হয় । সভায় উপস্থিত ছিলেন জামুড়িয়ার (Jamuria) ও পাণ্ডবেশ্বর (Pandabeswar) এর দুই তৃণমূল বিধায়ক হরেরাম সিং ও নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ অন্যরা । 


এদিন সভা উপলক্ষে হরিপুর কোলিয়ারি (Haripur Colliery) চত্বর থেকে সভাস্থল পর্যন্ত বিশাল বাইক মিছিল (Bike Rally) করা হয় । পুষ্পস্তবক ও স্মারক দিয়ে সম্মানিত করা হয় মেয়র বিধান উপাধ্যায় ও ডেপুটি মেয়র অভিজিৎ-কে । বক্তৃতায় দলের জেলা সভাপতি তথা আসানসোলের মেয়র বিধান উপাধ্যায় বলেন যারা কাজ করে তাদের ভুল ও হয় । আমরাও মাঝেমধ্যে ভুল করে বসি । ভুল করলে আমাদের সমালোচনা করবেন কিন্তু দয়া করে কেউ দূরে সরে যাবেন না বা দলের ক্ষতি করবেন না । 


তিনি বলেন সিপিএমের (CPIM)আমলে কারো কথা বলার স্বাধীনতা ছিল না । এখন যে কেউ আমাদের বিধায়ক অথবা সাংসদদের নির্ভয়ে অভাব-অভিযোগের কথা জানান । এটাই পরিবর্তন । এই পরিবর্তন তৃণমূল (TMP) এনেছে । এই স্বাধীনতা নষ্ট হতে দেবেন না । ভুল হলে প্রয়োজনে আমাদের শাস্তি দেবেন কিন্তু কখনই দলের সঙ্গ ছাড়বেন না । কিছুদিনের মধ্যেই আসানসোল লোকসভার উপনির্বাচন (Asansol LokSabha By-Election) হবে সেই জন্য এখন থেকে একজোট হয়ে কর্মীদের কাজ করার বার্তা দেন বিধানবাবু । 


সভায় পাণ্ডবেশ্বর (Pandabeswar) এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন দু'বার আমরা পারিনি এবার আসানসোল লোকসভা ((Asansol LokSabha) কেন্দ্রে তৃণমূল জিতবে । বলেন দল কাকে প্রার্থী করবে সেটার দলের বিষয় । দল যাকেই প্রার্থী করুক আমরা একজোট হয়ে সেই প্রার্থীকে জিতিয়ে এবার সংসদে পাঠাবো ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad