Type Here to Get Search Results !

Kanksa: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হল দুই মাধ্যমিক পরীক্ষার্থী,উদ্ধার করে পরীক্ষাকেন্দ্রে পৌঁছালো ট্রাফিক পুলিশ



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- সড়ক দুর্ঘটনায় (Road Accident) গুরুতর আহত হল দুই মাধ্যমিক পরীক্ষার্থী। ঘটনাটি ঘটেছে পানাগড় মোরগ্রাম রাজ্য সড়কের (Panagarh Morgram State Road) উপর কাঁকসার (Kanksa) ডাকবাংলো মোড়ের কাছে।স্থানীয় সূত্রে জানা গেছে বুদবুদের দেবশালা থেকে মোটর সাইকেলে করে পানাগরে (Panagarh) দার্জিলিং মোড়ে আসছিলো ওই পরীক্ষার্থীরা।আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায় মোটর সাইকেলে থাকা দুই জন। গুরুতর আহত হয় আমির চাঁদ মোল্লা ও ইউসুফ মোল্লা নামের দুই মাধ্যমিক পরীক্ষার্থী।


খবর পেয়ে ঘটনাস্থলে কাঁকসা ট্রাফিক গার্ডের পুলিশকর্মীরা পৌঁছে গুরুতর আহত দুই মাধ্যমিক পরীক্ষার্থীকে উদ্ধার করে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় কাঁকসা ট্রাফিক গার্ডের কর্তব্যরত পুলিশ কর্মীরা।


কাঁকসা ট্রাফিক গার্ডের এক ট্রাফিক পুলিশ কর্মী জানিয়েছেন এক মোটর সাইকেল আরোহীর কাছ থেকে তারা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত দুই মাধ্যমিক পরীক্ষার্থীকে উদ্ধার করেন।তাদের প্রথমে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পর হাসপাতালে চিকিৎসকরা তাদের চিকিৎসা করার পর তাদের পুনরায় সময়ের মধ্যে মোটরসাইকেলে করে মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেন তারা।


জানা গেছে গুরুতর আহত দুই মাধ্যমিক পরীক্ষার্থী বুদবুদের দেবশালা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কাঁকড়া এলাকার বাসিন্দা। এবং দেবশালা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। এবছর দেবশালা উচ্চ বিদ্যালয়ের মাধ্যমিক পরীক্ষার্থীদের সিট পড়েছে পানাগড়ের দার্জিলিং মোড় সংলগ্ন রামকৃষ্ণ আশ্রম বিদ্যাপীঠে। সেখানেই আমির চাঁদ মাধ্যমিক পরীক্ষা দিতে আসছিলো সঙ্গে ছিলো ইউসুফ মন্ডল।


আমির চাঁদ মোল্লার মাথায় ও ডান হাতে চোট লাগে এবং  এবং ইউসুফ মন্ডলের পায়ে চোট লাগে। তবে এদিন ইউসুফ মন্ডল নিজেই পরীক্ষা দিতে পারলেও আমিরের ডান হাতে চোট থাকায় তার পরীক্ষা দিতে অসুবিধা হয়।দ্রুত পরীক্ষকদের সাথে যোগাযোগ করে পানাগড় ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্র থেকে অসুস্থতার সার্টিফিকেট নিয়ে রাইটার নিয়ে (কাঁকসা ট্রাফিক গার্ডের এক সিভিক ভলেন্টিয়ার অভিজিৎ অঙ্কুরে) পরীক্ষা দেন আমির

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad