Type Here to Get Search Results !

দুর্গাপুর-ফরিদপুর ব্লকের প্রতাপপুরে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করলেন বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী



সংবাদদাতা, লাউদোহা :- বৃহস্পতিবার দুর্গাপুর-ফরিদপুর ব্লকের প্রতাপপুর পঞ্চায়েত এলাকায় একগুচ্ছ সরকারি প্রকল্পের উদ্বোধন হল । ফিতে কেটে সেগুলির উদ্বোধন করলেন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী । উপস্থিত ছিলেন জেলা পরিষদের কর্মধ্যক্ষ সুজিত মুখোপাধ্যায়, প্রতাপপুর পঞ্চায়েতের প্রধান রাজেশ কিস্কু, উপপ্রধান সঞ্জয় মুখোপাধ্যায় সহ অন্যরা । 


সোলার প্লান্ট, চুল্লি সহ মহাশ্মশান ঘাট, মহিলা ও শিশুদের জন্য বিশেষ কক্ষ, অ্যাম্বুলেন্স রাখার জন্য গ্যারেজ ও স্বনির্ভর গোষ্ঠীর একটি কার্যালয় এদিন উদ্বোধন করা হয় । পঞ্চায়েতের উপপ্রধান সঞ্জয় মুখোপাধ্যায় জানান বিদ্যুৎ বিলের জন্য এতদিন পঞ্চায়েতের মোটা টাকা খরচ হতো । সেই খরচ বাঁচাতে সোলার প্লান্ট বসানো হয়েছে পঞ্চায়েত অফিসের ছাদে । 



সোলার প্লান্ট বসাতে খরচ হয়েছে সাত লক্ষ টাকা । বড়গড়িয়া এলাকায় ১৫ লক্ষ টাকা খরচ করে তৈরি করা হয়েছে চুল্লি সহ মহাশ্মশান । এছাড়া প্রায় দু'লক্ষ টাকা খরচ করে তৈরি করা হয়েছে মহিলা ও শিশুদের জন্য একটি বিশেষ কক্ষ । 



উদ্বোধন শেষে বিধায়ক নরেন্দ্রনাথ বাবু জানান রাজ্যজুড়ে উন্নয়নের কাজ চলছে । প্রতাপপুরেও উন্নয়নের অনেক কাজ হইছে । এই কাজগুলি তার সাথে নতুন সংযোজন হল । আগামী দিনেও মানুষের চাহিদা মতো উন্নয়নের কাজ হবে বলে জানান তিনি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad