Type Here to Get Search Results !

KANKSA: কাঁকসার ও পানাগড়ের রাষ্ট্রায়ত্ব ও বেসরকারি ব্যাংকের সামনে বিক্ষোভ দেখালো বাম কর্মী সমর্থকরা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- একগুচ্ছ দাবিতে কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও ফেডারেশন সমূহের ডাকা সাধারণ ধর্মঘটের সমর্থনে মঙ্গলবার ধর্মঘটে তেমন প্রভাব না পড়লেও মঙ্গলবার সকাল থেকে কাঁকসার ও পানাগড়ের  সমস্ত রাষ্ট্রায়ত্ব ও বেসরকারি ব্যাংকের সামনে বিক্ষোভ দেখায় বাম কর্মী সমর্থকরা।


এদিন পানাগড় বাজারের একাধিক ব্যাংক ও এল আইসি অফিসের সামনে সাধারণ ধর্মঘটের সমর্থনে বন্ধ সমর্থনকারীরা বিক্ষোভ দেখানোর পাশাপাশি জোর করে ব্যাংক ও এল আইসি অফিস বন্ধ করার চেষ্টা চালায়।


সিপিআইএম নেতা রহিম মল্লিকের দাবি মঙ্গলবারের ধর্মঘটে বাজার ঘাট খোলা থাকলেও ব্যাংক ও এলাইসি অফিস বন্ধ রেখে কর্মচারীরা স্বতঃস্ফূর্ত ভাবে বন্ধের সমর্থন জানিয়েছে।


যদিও পানাগড়ের বাসিন্দা প্রসূন ব্যানার্জি জানিয়েছেন কেউ বন্ধ মানছে না। আম জনতা থেকে ব্যবসায়ীরা তারা নিজের নিজের কাজে বেরিয়েছে। যেমন সোমবার সমস্ত বাজার হাট খোলা ছিলো, মঙ্গলবারও সমস্ত কিছু খোলা রয়েছে। 


তবে তিনি দেখেছেন গত ৩৪বছর ধরে রাজ্যে বন্ধের একটা রাজনীতি ছিলো।বর্তমানে তা নেই।  গত ২০১১ সাল থেকে রাজ্য থেকে বন্ধের রাজনীতি শেষ হয়ে গেছে। রাজ্যের মানুষ আর বনধ মেনে নিতে চাইছে না তাই বনধ  কে সমর্থন করছে না আর।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad