Type Here to Get Search Results !

Bardhaman: তুহিনা খাতুনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্তে তার বাড়িতে এলেন ফরেনসিকের তিন সদস্যের দল



সংবাদাতা, পূর্ববর্ধমান:- বর্ধমান (Burdwan) শহরের  ২৭ নম্বর ওয়ার্ডের  বাবুরবাগ নতুনপল্লীতে তুহিনা খাতুনের অস্বাভাবিক  মৃত্যুর ঘটনায় ফরেনসিকের  তিন সদস্যের দল (Forensic Team)৷  দলের নেতৃত্বে ছিলেন চিত্রাঙ্কর মুখার্জি। সংগে পুলিশের ডিএসপি অতনু ঘোষাল। উদ্ধার  করা হল তরুনীর ডায়েরী।কিছুটা আশ্বস্ত মৃতার পরিবার।


পৌর ভোট মিটতে না মিটতে বর্ধমান শহরে উত্তেজনা ছড়ায় এক তরুণীর মৃত্যু কে কেন্দ্র করে।  বর্ধমান পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের বাবুরবাগ মসজিদতলা সংলগ্ন নতুন পল্লীতে। ২রা মার্চ ;বুধবার বিকালে বাড়ি থেকে এক তরুনীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতার নাম তুহিনা খাতুন; বয়স ১৮। তাকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। মৃতার পরিবারের দাবি; তারা তৃণমূল কংগ্রেসের সমর্থক। তারা ২৭ নম্বর ওয়ার্ডের জয়হিন্দ বাহিনীর সভাপতি মুক্তার মিঞার অনুগামী ।


তাদের অভিযোগ ছিল; ২৭ নম্বর ওয়ার্ডের জয়ী তৃণমূল কাউন্সিলর বসির আহমেদের বিপক্ষ গোষ্ঠী করেন তারা। সেই কারণেই ২ রা মার্চ বুধবার জয়ের পর বশির আহমেদ তুহিনার বাড়িতে গিয়ে হুমকি দেয়। তার জেরেই আত্মহত্যা বলে অভিযোগ পরিবারের। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বসির আহমেদ। 

 

এই মৃত্যুর ঘটনায় ৩রা মার্চ তশমিনা বিবি, মেনু বেবি, সোনা বিবি, শেখ গোলাম কে গ্রেপ্তার করে বর্ধমান থানার পুলিশ। ঘটনায় ১০দিন পেরিয়ে যাওয়ার পর ১২ ই মার্চ নুরনেহার বিবি কে গ্রেপ্তার  করে বর্ধমান জেলা আদালতে পেশ করা হয়।এছাড়াও এর মধ্যে অধীর চৌধুরী সহ কংগ্রেস ও বামেদের প্রতিনিধি দল এখানে এসেছেন।এসেছেন এ পি ডি আর এর প্রতিনিধিরাও।


আজ সকালে কলকাতা থেকে তিন সদস্যের ফরেনসিক দল আসে। বাবুরবাগ এর নতুন পল্লীতে তুহিনা খাতুনের বাড়িতে গিয়ে তাঁর ঘর থেকে উদ্ধার করেন একটি ডায়েরি। এরপর তারা বেশ কিছুক্ষণ তল্লাশি চালান ওই বাড়িতে। পরিবারের কাউকে ওই ঘরে ঢোকার অনুমতি দেননি দলটি। এরপর তুহিনার দিদির সঙ্গে বেশ কিছুক্ষণ জিজ্ঞাসাবাদ করেন।দীর্ঘ সময় কেটে যাওয়ার পর পুলিশের তৎপরতায় পরিবার কিছুটা  ভরসা পেয়েছে বলে জানান মৃতার দিদি কুহেলি বিবি।তিনি বলেন পুলিশ আগের চেয়ে কিছুটা সক্রিয় হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad