Type Here to Get Search Results !

Laudoha: লাউদোহায় বিরোধী দলনেতা শুভেন্দুর কর্মিসভায় তৃণমূলের 'গো ব্যাক' স্লোগান নিয়ে উত্তেজনা


সোমনাথ মুখার্জী, লাউদোহা : বুধবার বিকেলে লাউদোহা ব্লকের ঝাঁজরা নতুন  কলোনি কমিউনিটি হলে আসানসোল লোকসভার উপনির্বাচন নিয়ে বিজেপির একটি কর্মীসভা হয় । সেই কর্মীসভায় যোগ দেন বিজেপি বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । এছাড়াও উপস্থিত ছিলেন জিতেন্দ্র তেওয়ারি, বিধায়ক লক্ষণ ঘড়ুই সহ অন্যরা । 


সভা শেষে তিনি মুখোমুখি হন সাংবাদিকদের । তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর ভাইরাল হওয়া ভিডিও ও তার পরিপ্রেক্ষিতে কমিশনের পদক্ষেপ নেওয়া প্রসঙ্গে শুভেন্দু বাবু বলেন 'কমিশন যে পদক্ষেপ নিয়েছে তাকে আমরা স্বাগত জানাচ্ছি । তবে আমরা মনে করছি এটা গুরু পাপে লঘুদন্ড দেওয়া হয়েছে । ১২ এপ্রিল সন্ধ্যা ছ'টা পর্যন্ত নরেন চক্রবর্তীকে জেলে ঢুকিয়ে রাখা উচিত ছিল ।' কয়লা পাচার সম্পর্কে বলতে গিয়ে শুভেন্দু বাবু বিস্ফোরক অভিযোগ করেন । বলেন 'আমার কাছে খবর আছে পাচার কাণ্ডে অভিযুক্ত পুলিশ অফিসার অশোক মিশ্র তদন্তকারীদের কাছে পাচারের টাকার সুবিধাভোগীদের নাম বলেছেন । মন্ত্রি মলয় ঘটক, তৃণমূল নেতা ভি,শিবদাসন দাশু,জামুড়িয়ার তৃণমূল বিধায়ক হরেরাম সিং এর ছেলে  এরাও পাচারের টাকার সুবিধাভোগী । এদের সবার শাস্তি হওয়া উচিত বলে মন্তব্য করেন শুভেন্দু বাবু । '


সভা শেষে গাড়িতে ওঠার সময় শুভেন্দু বাবু তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন । তৃণমূল কর্মীরা 'শুভেন্দু অধিকারী গো-ব্যাক','জিতেন্দ্র  তিওয়ারীর উদ্যেশে ও কটু কথা বলতে শোনা যায় বিক্ষোভ রত তৃণমূল কর্মীরা স্লোগান দিতে থাকে । বিজেপি কর্মীরাও জয় শ্রীরাম, শুভেন্দু অধিকারী জিন্দাবাদ স্লোগান দিতে শুরু করে । যা নিয়ে এলাকায় উত্তেজনা তৈরি হয় ।তবে প্রশাসনের এদিনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি কর্মীরা। কিভাবে  পুলিশের উপস্থিতিই এতবড় ঘটনা ঘটে গেল?   ।  যদিও দ্রুত পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর হস্তক্ষেপের নির্বিঘ্নে সভাস্থল ছাড়েন শুভেন্দু বাবু । হাটিয়ে দেওয়া হয় তৃণমূল কর্মীদেরও । তবে শাসক দলের বিধায়কদের নিয়ে শুভেন্দু বাবুর অভিযোগ ও তৃণমূল কর্মীদের বিক্ষোভ প্রসঙ্গে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাসক দলের পক্ষ থেকে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad