Type Here to Get Search Results !

PANAGAR: ধর্মঘটের সমর্থনে সোমবার সকালে পানাগর বাজারে মিছিল করল বাম কর্মী সমর্থকরা



তনুশ্রী চৌধুরী,পানাগড়:-  সোম ও মঙ্গলবার সারা দেশ ব্যাপী সাধারণ ধর্মঘটের ডাক দিয়েছে বামেরা। পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি সহ রাষ্ট্রায়ত্ব সংস্থা গুলিকে বেসরকারিকরণ সহ একাধিক দাবিতে দু দিন ব্যাপী বন্ধ ডাকে বামেরা।অন্যান্য জায়গায় বন্ধের প্রভাব পড়লেও পানাগড় বাজারে বন্ধের তেমন প্রভাব পড়লো না।সকাল থেকেই পানাগড় বাজারে সমস্ত বাজার হাট খোলা ছিলো। সরকারি বাস রাস্তায় নামলেও বেসরকারি বাসের সংখ্যা অন্যান্য দিনের তুলনায় অনেকটাই কম ছিলো। ফলে যাত্রীদের অনেকটাই অসুবিধার মধ্যে পড়তে হয়।


অন্যান্য দিনের মত পানাগড় স্টেশনেও সময় মতো সমস্ত লোকাল ও দূরপাল্লার ট্রেন এসে দাঁড়ায় বলে রেল সূত্রে খবর। পানাগড়ের বাসিন্দারা জানিয়েছেন বন্ধ করে কখনই  সমস্যার সমাধান হয় না।সকাল থেকেই সমস্ত কিছু খোলা রয়েছে।যদিও কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে সকাল থেকেই পানাগড় বাজারের চৌমাথা মোড় সহ সমস্ত গুরুত্বপূর্ণ মোড়ে মোতায়েন রয়েছে কাঁকসা থানার পুলিশ।



পাশাপাশি বেলা বাড়ার সাথে সাথে বামেদের ডাকা সাধারণ ধর্মঘটের সমর্থনে সোমবার সকালে পানাগর বাজারে মিছিল করল বাম কর্মী সমর্থকরা। সোমবার সকাল আটটা থেকে মিছিল শুরু হয় পানাগর বাজারের সিপিআইএমের দলীয় কার্যালয় থেকে।সিপিআইএমের দলীয় কার্যালয় থেকে মিছিল শুরু করে পানাগর বাজারের স্টেশন রোড পরিক্রমা করে পানাগর বাজারের ক্যানেলপার মোড় ঘুরে পানাগর বাজারের সিপিএমের দলীয় কার্যালয়ের সামনে এসে পথ অবরোধ করে বাম কর্মীরা।


দীর্ঘক্ষন পানাগর বাজার বাসস্ট্যান্ডের সামনে পথ অবরোধ করে বিক্ষোভ দেখান বামপন্থী সমর্থকরা।পানাগর বাজার এর পুরাতন জাতীয় সড়কের ওপর বাম কর্মীদের পথ অবরোধের জেরে পুরাতন জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়ে পড়ে।ঘটনাস্থলে কাঁকসা থানার বিশাল পুলিশবাহিনী পৌঁছে বনধ সমর্থনকারিদের সরিয়ে দিয়ে যান চলা চল স্বাভাবিক করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad