Type Here to Get Search Results !

দুর্গাপুর ফরিদপুর ব্লকে তৃণমূলের এসসি এসটি সেলের নতুন সভাপতি নাম ঘোষণা


সোমনাথ মুখার্জি লাউদোহা :- সোমবার দুর্গাপুর ফরিদপুর ব্লকের নতুন এসসি এসটি সেলের সভাপতির নাম ঘোষণা হল । সভাপতি হলেন নতুন ডাঙ্গা এলাকার তৃণমূলের সক্রিয় কর্মী সুবোধ রুইদাস । সুবোধ বাবুর হাতে দলীয় দায়িত্বভারের দলের লিখিত অনুমোদনপত্র তুলে দিলেন দুর্গাপুর ফরিদপুর ব্লকের ব্লক সভাপতি তথা জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ সুজিত মুখার্জি তার সাথে ছিলেন  বোগলা অঞ্চল সভাপতি গৌতম ঘোষ প্রমুখ ।


সুবোধবাবু জানান তৃণমূলের জন্মলগ্ন থেকেই তিনি তৃণমূল দলের সাথে যুক্ত আছেন  । তাঁর রাজনীতিতে আসা তাঁর রাজনৈতিক গুরু দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখার্জি ও গঙ্গাধর গোস্বামীর হাত ধরে। বাম জমানায় তৃণমূল করতে গিয়ে প্রচুর সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি ,বাড়ি ভাঙচুর হয়েছে,বারবার মামলা হয়েছে তার বিরুদ্ধে এমনটাই জানান নবনিযুক্ত দুর্গাপুর ফরিদপুর ব্লকের এসসি এসটি সেলের সভাপতি সুবোধ রুইদাস । 


তিনি জানান দীর্ঘ সময় ধরে একনিষ্ঠ ভাবে তৃণমূল করার পুরস্কার হিসেবে আজ যে পথ তিনি পেয়েছেন তার জন্য দলকে ধন্যবাদ । সুবোধবাবু বলেন সামনেই আসানসোল লোকসভা উপনির্বাচন ,তাদের প্রাথমিক কাজ হচ্ছে উপনির্বাচনে এলাকা থেকে তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থীকে বিপুল ভোটে জয় দেওয়া । এবং নির্বাচন শেষে দুর্গাপুর ফরিদপুর ব্লকের তফশিলি জাতি ও উপজাতিদের উন্নয়নে আরও জোর দেওয়া । তৃণমূল সরকারের শাসনে উন্নয়নের জোয়ার বইছে রাজ্য জুড়ে  । আর পিছিয়ে পড়া জাতি উপজাতিরাও আজ উন্নয়নে শামিল ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad