Type Here to Get Search Results !

Kanksa: বাঁশকোপা টোলপ্লাজার এক কর্মীকে মারধরের অভিযোগ উঠলো একটি চার চাকার গাড়ির আরোহীদের বিরুদ্ধে



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- বৃহস্পতিবার রাত্রে কাঁকসার (Kanksa) বাঁশকোপা টোলপ্লাজায় (Banskopa Toll Plaza) এক টোল প্লাজার কর্মীকে মারধরের অভিযোগ একটি চার চাকার গাড়ির আরোহীদের বিরুদ্ধে। টোলপ্লাজায় টোলের টাকা চাওয়ায় এক টোল প্লাজার কর্মীকে মারধর করা হয় বলে অভিযোগ। টোলপ্লাজার (Toll Plaza) ওই কর্মীকে মারধরের ঘটনার সিসিটিভি (CCTV) ফুটেজ ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral Video) হয়েছে।


অভিযোগ উঠেছে টোলের টাকা চাওয়ায় চারচাকা গাড়ির যাত্রীরা দিতে না চাওয়ায় প্রথমে শুরু হয় বচসা , এরপরই মারধরের ঘটনা ঘটে। সেই সময় সেখানে কর্মরত ৫৮ বছর বয়সী অচিন্ত্য দত্তের ওপর চড়াও হয় ওই গাড়ির চালক এবং যাত্রীরা বলে অভিযোগ।


মারধোর করার পাশাপাশি ওই টোল কর্মীকে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে কোন মতে ওই টোল কর্মী সেখান থেকে পালিয়ে যায়।সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল (Viral Video) হতেই তীব্র নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়া (Social Media) জুড়ে।


ঘটনার পর টোলপ্লাজার কর্মীরা গুরুতর আহত ওই  কর্মীকে দুর্গাপুর বিধান নগর মহকুমা হাসপাতালে (Durgapur Bidhan Nagar Hospital) চিকিৎসার জন্য নিয়ে যায়।এই ঘটনার জেরে আতঙ্কের মধ্যে কাজ করতে হচ্ছে টোল প্লাজার কর্মীদের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad