Type Here to Get Search Results !

Pandabeswar:কয়লা বোঝাই লরির ধাক্কায় নাবালিকার মৃত্যু ঘিরে উত্তেজনা পাণ্ডবেশ্বরে



সোমনাথ মুখার্জি ,পাণ্ডবেশ্বর  :- কয়লা (coal) বোঝাই লরির ধাক্কায় পাণ্ডবেশ্বরের কোন্দা মোড়ের কাছে এক নাবালিকার মৃত্যু ঘটায় উত্তেজনা ছড়াল এলাকায়  । ঘটনাটি ঘটে বুধবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ । স্থানীয় সূত্রে জানা যায় বুধবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ মাধাপুরের নিজের মামার বাড়ি থেকে দাদুর সাথে বাইকে করে পাণ্ডবেশ্বরের (Pandabeswar) বাড়িতে ফিরছিল বছর পাঁচেকের  নাবালিকা শ্রুতি ঘোষ।ঠিক সেই মুহূর্তে পিছন থেকে কয়লা বোঝাই একটি লরি তাদের ধাক্কা মারে ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর পাঁচেকের শ্রুতির ,আহত হন তার দাদু চিত্ত পাল । মৃত নাবালিকার বাবা চন্দন ঘোষ পেশায় ইসিএল (ECL)  কর্মী পাণ্ডবেশ্বরের (Pandabeswar) বাজারপাড়ার বাসিন্দা  বলে জানা যায় ।


মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটার পরে পরেই উত্তেজিত জনতা  পাণ্ডবেশ্বর গৌরবাজার রাস্তা অবরোধ করেন। এলাকার মানুষের অভিযোগ প্রতিনিয়ত কয়লা বোঝাই গাড়িগুলোর বেপরোয়া ভাবে পাণ্ডবেশ্বরের এই রাস্তা দিয়ে যাতায়াত করে ।বার বার ঘটে ছোট বড় দুর্ঘটনা ।সবকিছু দেখেও প্রশাসন যেন নির্বিকার ।আজ তার ফলশ্রুতি হিসাবে এক নাবালিকার প্রাণ গেল । 


ইসিএলের (ECL) কয়লা (coal) বোঝাই বেপরোয়া লরি গতি নিয়ন্ত্রণ এবং মৃত  নাবালিকার পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণের দাবিতে দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ করেন গ্রামবাসীরা।ঘটনাস্থলে পাণ্ডবেশ্বর থানার পুলিশের  এলে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়তে হয় তাদের । উত্তেজনা চরমে পৌঁছালে অণ্ডাল (Andal) এবং লাউদোহা থেকে আরও বহুসংখ্যক পুলিশকর্মী মোতায়েন করা হয় এলাকায় । অবশেষে পুলিশের হস্তক্ষেপে প্রায় দুই ঘন্টা পর অবরোধ উঠে যায়  । 


ঘটনার খবর পেয়েই গোগলা অঞ্চল সভাপতি গৌতম ঘোষ ঘটনাস্থলে আসেন । ঘটনা প্রসঙ্গে গৌতমবাবু বলেন ,যেভাবে ইসিএলের (ECL) কয়লা ((coal) বোঝাই লরির ধাক্কায় এই ঘটনা ঘটেছে ,যতক্ষণ পর্যন্ত না মৃতের  পরিবার এর সুষ্ঠু বিচার পাচ্ছে ততক্ষণ পর্যন্ত ইসিএলের (ECL) এই এলাকার পরিবহনের গাড়ি বন্ধ থাকবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad