Type Here to Get Search Results !

Purba Bardhaman: বোমার আঘাতে জখম হল এক কলেজ পড়ুয়া



সংবাদাতা পূর্ববর্ধমান:- বোমার আঘাতে জখম হল এক কলেজ পড়ুয়া। জখম ছাত্রের নাম ফাইজুদ্দিন শেখ। পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) গুসকরা কলেজের (Guskara College) প্রথম বর্ষের পড়ুয়া বছর আঠারোর ফাইজুদ্দিনের অবস্থা আশঙ্কাজনক। তাকে প্রথমে গুসকরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখান থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (Burdwan Hospital) স্থানান্তরিত করা হয়। 


বোমার আঘাতে অল্পবিস্তর জখম হয়েছেন সম্পর্কে ফাইজুদ্দিনের দাদু মুজিদ শেখও। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের আউশগ্রামের (Aushgram) উক্তা পঞ্চায়েত এলাকার কল্যাণপুর এলাকায়। এলাকার কলাবাগান মাঠে আলু সেচ করছিলেন মুজিদ শেখ। তিনি ডিভিসির সেচ নালার পাশে একটি খালে মেশিন লাগিয়ে জলসেচ করছিলেন। আর তাকে মাঠে জলখাবার দিতে যায় নাতি ফাইজুদ্দিন শেখ।



বোমার আঘাতে জখম মুজিদ শেখ জানান নাতি জলখাবার দিতে গিয়ে জখম হয়েছে। সেখানে মেশিনের কিছুটা পাশেই ছোট কৌটো পরে থাকতে দেখে কৌতুহলবশত সেটিকে হাতে তুলে নেয় ফাইজুদ্দিন। তখন অন্যরা সেটি ফেলে দিতে বলেন। সেটি ফেলে দিতেই বিরাট জোরে ফেটে যায়।



স্থানীয়রা তাকে তড়িঘড়ি উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।জেলাপুলিশ সুপার কামনাশীষ সেন বলেন, পুলিশ তদন্ত শুরু করেছে।ফাইজুদ্দিনের অবস্থার অবনতি হওয়ায় তাকে গ্রীণ করিডর (Green Corridor) করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল (Burdwan Hospital) থেকে কলকাতা (Kolkata) নিয়ে যাওয়া হয়।



Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad