Type Here to Get Search Results !

পানাগড় বাজার ডিস্পোজাল পার্টস এন্ড স্ক্রাব ডিলার এসোসিয়েশনের পরিচালনায় স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করাহলো



তনুশ্রী চৌধুরী,কাঁকসা :- পানাগড় ভলেন্টিয়ার ব্লাড ডোনার ফোরামের পক্ষ থেকে পানাগড় বাজার ডিস্পোজাল পার্টস এন্ড স্ক্রাব ডিলার এসোসিয়েশনের পরিচালনায় বুধবার এসোসিয়েশন অফিসে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়।  এদিন রক্তদান শিবিরের সূচনায় প্রথমে সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেসকার,গীতশ্রী সন্ধ্যা মুখার্জী এবং সুরকার তথা বাংলার গর্ব বাপি লাহিড়ীর স্মরণে তাদের প্রতিকৃতিতে মাল্যদান করে তাদের শ্রদ্ধা জানান সকলে। 



এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য,রাজ্য তৃণমূলের SC,ST সেলের সদস্য সুন্দরলাল পাসওয়ান,বিশিষ্ট সমাজসেবী তথা বর্ধমান সদরের জেলা সহ সভাপতি মোঃ জাকির হোসেন,কাঁকসা ব্লকের হিন্দি প্রকোস্ট সংগঠনের সদস্য তথা পানাগড় ভলেন্টারি ব্লাড ডোনার্স ফোরামের সদস্য বীরেন্দ্র শ্রীবাস্তব,সম্পাদক প্রণব শেঠ,সুশীল শর্মা,দিলীপ সিং,প্রশান্ত দে সহ অন্যান্যরা।



উদ্যোক্তারা জানিয়েছেন রক্তের সংকট সর্বদা রয়েছে, তবে করোনার জন্য যাতে রক্তের সংকট না দেখা দেয় তাই রক্তের সংকট মেটাতে নানান জায়গায় ক্যাম্প করে রক্তদান শিবির করা হোচ্ছে।



বুধবার স্বেচ্ছায় রক্তদান শিবিরে পানাগড় বাজারের ১০১জন গ্যারেজের কর্মী রক্তদান করে। উদ্যোক্তারা বলেন এক ফোঁটা রক্ত কারোর জীবন বাঁচাতে পারে।তাই একজনের রক্তে যাতে অন্যজনের জীবন বাঁচে সেই কথা মাথায় রেখে গ্যারেজের কর্মীরা উৎসাহের সাথে রক্তদান শিবিরে এসে রক্তদান করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad