Type Here to Get Search Results !

Municipal Election 2022: রবিবাসরীয় প্রচারে ঝড় তুললো তৃণমূল



সংবাদাতা,পূর্ববর্ধমান:- রবিবাসরীয় প্রচারে ঝড় তুললো তৃণমূল। বর্ধমানে সকাল থেকেই শাসক বিরোধী পৌর নির্বাচনী প্রচারে একে অপরকে টেক্কা দেয়।বিকেলে পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নাড়ু ভকতের সমর্থনে রোড শোতে অংশ নেনে সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়। 


হুড খোলা গাড়িতে চেপে শতাব্দী রায় গোটা ২২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ঘোরেন।অভিনেত্রীর সঙ্গে হুড খোলা গাড়িতে ছিলেন ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নাড়ু ভকত ও বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস।অভিনেত্রী শতাব্দীকে দেখতে দুপুরের পর থেকেই রাস্তায় জমায়েত হয় বহু মানুষ। রাস্তায় উৎসুক মানুষজনের ভিড়ের জন্য হুড খোলা গাড়ির গতি কমে যায়।


পাশাপাশি, রবিবার শেষ বেলায় পৌর নির্বাচনী প্রচারে বর্ধমানে এলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষ।শহরের ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নুরুল আলমের সমর্থনে  হুড খোলা গাড়িতে চেপে প্রচার করেন সায়নী ঘোষ। আনিশ খানের মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন এই ঘটনার বিহিত হোক।প্রকৃত দোষীদের কঠোরতম শাস্তি দাবী করেন তিনি।বাজেপ্রতাপপুরের চারখাম্বা থেকে দুবরাজ দিঘী মোড় পর্যন্ত নির্বাচনী প্রচার সারেন সায়নী ঘোষ।

অন্যদিকে, রবিবাসরীয় সন্ধ্যায় বর্ধমানের পুরভোটে ১৪ নং ওয়ার্ডের দলীয় প্রার্থী রাসবিহারী হালদারের সমর্থনে প্রচারে আসেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য প্রচারে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য বলেন 'আনিস খানের মৃত্যুর তদন্তে রাজ্য পুলিশ যথেষ্ট সক্ষম। তারা তদন্ত করছেন। তাতেই আস্থা রাখা উচিত।' এদিন দেবাংশু ভট্টাচার্য একটি র‍্যালিতে অংশ নেন।


এদিন তিনি আরো বলেন, সিপিএম আনিসের মৃত্যু নিয়ে দলীয় ট্যাগ লাগিয়ে রাজনীতি করতে চাইছে।তাদের বলবো, সুদীপ্ত গুপ্তের ক্ষেত্রে কী হয়েছিল তা মনে করতে।তিনি বলেন, আনিস এন আর সি বিরোধী আন্দোলনে যুক্ত ছিলেন।আমরা সবাই এন আর সি বিরোধী।এ রাজ্যের শাসকদলের সঙ্গে তার কোনো বিরোধিতার সম্পর্ক থাকতে পারে না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad