Type Here to Get Search Results !

তৃণমূলের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হলো বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- '' পুরভোটে দু হাজার ভোটে জয় হলে সেটাই গণতন্ত্রের আশীর্বাদ। সেটা ২০৫০ করার কোনো দরকার নেই। '' শনিবার বর্ধমান পুরসভার নির্বাচন নিয়ে সাধারণ কর্মীসভায় এই বার্তাই দিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস।হঠাৎ এই বার্তার তাৎপর্য কী?  সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে বিশ্বাস জানান, যে উন্নয়ন হয়েছে তার নিরিখেই তারা ভোট চাইছেন। সেই উন্নয়নের জন্যই মানুষ তাদের আশীর্বাদ করবেন।তাদের আশীর্বাদকে পাথেয় করেই আমরা এগিয়ে চলবো।



এছাড়াও এদিন বর্ধমানে প্রচারে এসে বিজেপি নেতা রাহুল সিনহা দাবি করেছিলেন, সি বি আই ঢিলেমি না করলে অনেক তৃণমূল নেতাই জেলা থাকতেন। এই প্রসঙ্গে বিশ্বাস সাংবাদিকদের বলেন, রাহুল সিনহা এযাবৎ কোনো ভোটে জেতেন নি। আগে আগামী বছর পঞ্চায়েত ভোটে জিতে মেম্বার হোন। তারপর তার প্রশ্নের জবাব দেব।



এদিন পূর্ব বর্ধমান জেলায় ম্যারাথন প্রচারে আসেন অরূপ বিশ্বাস।  প্রথমে সংস্কৃতি লোকমঞ্চে কর্মীসভায় তিনি অংশ নেন। সেখানে তার সাথে ছিলেন দলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় , মন্ত্রী স্বপন দেবনাথ ,বিধায়ক খোকন দাস সহ দলের নেতারা। দলের বর্ধমান পুরসভার ৩৫ জন প্রার্থীকে এদিন উত্তরীয় পরিয়ে দেন অরূপ বিশ্বাস। 



এদিন তিনি আরো বলেন, আজ একজন প্রার্থী। কাল আপনিও হতে পারেন। মমতা বন্দোপাধ্যায়ের সব নজরে আছে। তার উন্নয়নের কর্মকাণ্ড মানুষের কাছে তুলে ধরতে হবে। বাড়ি বাড়ি প্রচারে গিয়ে মানুষের সাথে কথা বলুন। তাদের সমস্যার কথা শুনুন। ভোটের পর সেগুলি মাথায় রাখতে হবে। বর্ধমানে সভা শেষে সেরে অরূপ বিশ্বাস মেমারি ও কালনায় প্রচারে যান। তার সঙ্গে অন্য নেতারাও আছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad